রাজশাহী মেট্রোপলিটন পুলিশের  মাস্টার প্যারেড অনুষ্ঠিত

Uncategorized আইন ও আদালত বিশেষ প্রতিবেদন রাজশাহী

নিজস্ব প্রতিনিধি ঃ   গতকাল  রবিবার ৮ অক্টোবর,  সকাল ৮ টার সময় রাজশাহী মেট্রোপলিটন পুলিশ  আরএমপি’র  পুলিশ লাইন্স মাঠে  মাস্টার প্যারেড অনুষ্ঠিত হয়েছে । উক্ত  মাস্টার প্যারেডে সালাম গ্রহণ করেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশ  আরএমপি’র  পুলিশ কমিশনার  বিপ্লব বিজয় তালুকদার।


বিজ্ঞাপন

প্যারেডে সালাম গ্রহণ শেষে কমিশনার রাজশাহী মেট্রোপলিটন পুলিশ  আরএমপি’র অফিসার ও ফোর্সদের উদ্দেশ্যে বক্তব্য প্রদান করেন। বক্তব্যে তিনি অপরাধ নিয়ন্ত্রণ ও আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখতে সকলকে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করা, নিয়মিত খেলাধুলা এবং সুশৃঙ্খল জীবন যাপনের নির্দেশ প্রদান করেন।


বিজ্ঞাপন

এ ছাড়াও কমিশনার  পেশাদারিত্বের সাথে পুলিশি সেবা নিশ্চিত করার জন্য ফোর্সের উদ্দেশ্যে বিভিন্ন নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।। মাস্টার প্যারেড সুন্দর ও সুশৃঙ্খল হওয়ায় সংশ্লিষ্ট সকলে ধন্যবাদ প্রদান করেন।

প্যারেড পরিচালনা করেন,  মো: মাহমুদুল হাসান, সহকারী পুলিশ কমিশনার  (বোয়ালিয়া) ।মাস্টার প্যারেডে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস)  বিজয় বসাক, বিপিএম, পিপিএম (বার), অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন অ্যান্ড ফিন্যান্স)  মোহাম্মদ হেমায়েতুল ইসলাম, আরএমপি’র ঊর্ধ্বতন কর্মকর্তাসহ অন্যান্য পুলিশ সদস্যবৃন্দ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *