পণ্যের মান নিয়ন্ত্রণ এবং ওজন পরিমাপের সঠিকতা নিশ্চিতকরণে বিএসটিআই এর বরিশাল বিভাগীয় অফিসের মোবাইল কোর্ট : ১০,০০০ টাকা জরিমানা 

Uncategorized অপরাধ আইন ও আদালত বরিশাল বিশেষ প্রতিবেদন সারাদেশ

নিজস্ব প্রতিনিধি  : আজ সোমবার, ৯ অক্টোবর, বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর বরিশাল বিভাগীয় অফিসের কর্মকর্তারা  পণ্যের মান নিয়ন্ত্রণ এবং ওজন পরিমাপের সঠিকতা নিশ্চিতকরণে বরিশাল সদরের বিভিন্ন এলাকায় একটি মোবাইল কোর্ট পরিচালনা করে ।


বিজ্ঞাপন

উক্ত মোবাইল কোর্ট পরিচালনা কালে মেসার্স খান বাজার সুপার শপ, চাঁদমারী, সদর, বরিশাল এর বিস্কুট ও টোস্ট পণ্যের মোড়কজাত সনদ না থাকায় ওজন ও পরিমাপ মানদণ্ড আইন-২০১৮ এর ২৪/৪১ ধারা অনুযায়ী ১০,০০০ (দশ হাজার) টাকা জরিমানা করা হয়।

উক্ত মোবাইল কোর্ট নির্বাহী ম্যাজিস্ট্রেট জাবেদ হোসেন চৌধুরী, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, জেলা প্রশাসন, বরিশাল এর নেতৃত্বে পরিচালিত হয়।

প্রসিকিউটর হিসেবে বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন ( বিএসটিআই) এর বরিশাল বিভাগীয় অফিসের কর্মকর্তা  মোঃ মাকসুদুর রহমান, পরিদর্শক (মেট্রোলজি) ও মোঃ আক্তারুজ্জামান জনি, ফিল্ড অফিসার (সিএম) দায়িত্ব পালন করেন।

বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন ( বিএসটিআই) এর বরিশাল বিভাগীয় অফিসের কর্মকর্তা  মোঃ মাকসুদুর রহমান, পরিদর্শক (মেট্রোলজি) ও মোঃ আক্তারুজ্জামান জনি, ফিল্ড অফিসার (সিএম) আজকের দেশ ডটকম কে জানান, জাতীয় ও জনস্বার্থে বিএসটিআই এর  বরিশাল বিভাগীয় অফিসের  এধরনের অভিযান পরিচালনা  অব্যাহত থাকবে.


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *