নড়াইলের লোহাগড়া থানা পুলিশ কর্তৃক  ভ্যানগাড়ী চুরির ঘটনায় ৩ জন আসামি গ্রেফতার

Uncategorized অপরাধ আইন ও আদালত খুলনা সারাদেশ

মো: রফিকুল ইসলাম (নড়াইল) :  নড়াইল জেলার লোহাগড়া থানাধীন নিউ লোহাগড়া গ্রামের আব্দুস সালাম বিশ্বাস এর ছেলে কলম বিশ্বাসের নিজ বাড়ি থেকে তার ব্যাটারী চালিত ভ্যানগাড়ী (আনুমানিক মূল্য- ৫০,০০০)  টাকা  চুরির ঘটনায় ৩ জন আসামিকে গ্রেফতার করেছে নড়াইল জেলার লোহাগড়া থানা পুলিশ।


বিজ্ঞাপন

গত শনিবার ৮ অক্টোবর  বিকাল অনুমান সাড়ে  ৪ টার সময় চুরির ঘটনায় নড়াইল জেলার লোহাগড়া থানার সারুলিয়া গ্রামের মোঃ বিল্লাল হোসাইন এর ছেলে জয় শিকদার (২০); কচুবাড়িয়া গ্রামের মোঃ ইউনুস শেখ এর ছেলে ইকরাম শেখ এবং জয়পুর গ্রামের মোঃ ইব্রাহিম খাঁ এর ছেলে নয়ন খাঁ কে লোহাগড়া থানার কাশিপুর ইউনিয়নের বসুপট্টি সাকিনস্থ আলম ফিলিং স্টেশনের সামনে রাস্তার উপর থেকে স্থানীয় জনতার সহায়তায় গ্রেফতার করে থানা পুলিশ।

গত শনিবার ৭ অক্টোবর দুপুর অনুমান ২ টা ৩০ মিনিটের সময় কলম বিশ্বাস তার নিজ বাড়ির খোলা বারান্দায় তার ব্যাটারী চালিত ভ্যানগাড়ী রেখে রাতে পরিবারের সাথে ঘুমিয়ে পড়ে। পরবর্তীতে রাত অনুমান ১ টা ৫ মিনিটের  সময় কলম বিশ্বাস প্রকৃতির ডাকে বাইরে আসলে দেখেন যে, তার ব্যাটারী চালিত ভ্যানগাড়ী বারান্দা থেকে কে বা কারা চুরি করে নিয়ে গেছে।

পরবর্তীতে খোঁজাখুঁজির এক পর্যায়ে গতকাল রবিবার ৮ অক্টোবর,  দুপুর ১ টা ১০ মিনিটের সময় সে লোকমুখে জানতে পারে যে, লোহাগড়া থানার কাশিপুর ইউনিয়নের বসুপট্টি সাকিনস্থ আলম ফিলিং স্টেশনের সামনে রাস্তার উপর থেকে কয়েকজন চোর ব্যাটারী চালিত ভ্যানগাড়ীসহ স্থানীয় জনতার হাতে ধরা পড়েছে।

তখন কলম বিশ্বাস ঘটনাস্থলে গিয়ে দেখেন যে, ৩ (তিন) জন চোর জয় শিকদার (২০), ইকরাম শেখ(২৫) এবং  নয়ন খাঁ (২২) দেরকে তার চুরি যাওয়া ব্যাটারী চালিত ভ্যানগাড়ী সহ আটক আছে।

পরবর্তীতে স্থানীয় লোকজন লোহাগড়া থানা পুলিশকে খবর দিলে তাৎক্ষনিক লোহাগড়া থানার অফিসার ইনচার্জ  নাসির উদ্দিনের তত্ত্বাবধানে এসআই (নি:) মোঃ মাসুদুর রহমান সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে হাজির হয়ে ধৃত চোরদের নিজ হেফাজতে নিয়ে উদ্ধারকৃত চুরি যাওয়া ব্যাটারী চালিত ভ্যানগাড়ী জব্দ তালিকা মূলে জব্দ করেন।

এ সংক্রান্তে কলম বিশ্বাস বাদী হয়ে লোহাগড়া থানায় আসামিদের বিরুদ্ধে চুরি মামলা দায়ের করেন। আসামিদেরকে আদালতে  সোপর্দ করা হয়েছে। নড়াইল জেলার  পুলিশ সুপার  মোসাঃ সাদিরা খাতুন এর  নির্দেশনায় আইন-শৃংখলা রক্ষার্থে জেলা পুলিশ সর্বদা তৎপর রয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *