স্বচ্ছতা-জবাবদিহিতা বজায় রেখে নির্ধারিত সময়ের মধ্যেই দোকান বরাদ্দ দেওয়া হচ্ছে ঃ   ঢাদসিক মেয়র ব্যারিস্টার শেখ তাপস

Uncategorized ঢাকা বিশেষ প্রতিবেদন রাজধানী

নিজস্ব প্রতিবেদক ঃ   স্বচ্ছতা ও জবাবদিহিতা বজায় রেখে নির্ধারিত সময়ের মধ্যেই বর্তমানে দোকান বরাদ্দ দেওয়া হচ্ছে বলে জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ঢাদসিক মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।


বিজ্ঞাপন

গতকাল  সোমবার (৯ অক্টোবর) ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের প্রধান কার্যালয় নগর ভবন প্রাঙ্গণে আয়োজিত সিদ্দিক বাজার আধুনিক নগর মার্কেটে বরাদ্দপ্রাপ্ত দোকানিদের মাঝে বরাদ্দপত্র হস্তান্তর অনুষ্ঠানে ঢাদসিক মেয়র ব্যারিস্টার শেখ তাপস এ কথা বলেন।

“বর্তমানে আমরা নিয়মিতভাবে এবং নির্ধারিত সময়ের মধ্যেই বরাদ্দ গ্রহীতাদেরকে যথাযথ প্রক্রিয়ায় দোকান বরাদ্দ দিচ্ছি। এই বরাদ্দ প্রক্রিয়া নিয়ে আগে নানা বিষয়ের অবতারণা হতো। দায়িত্বভার গ্রহণের পর হতে সেসব বিষয়াদিকে আমরা কঠোরভাবে দমন করেছি। এখন এই প্রক্রিয়ায় আমরা পুরোপুরি স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করেছি।”

ক্ষতিগ্রস্তদেরকেও যথাযথভাবে পুনর্বাসন করা হচ্ছে উল্লেখ করে ঢাদসিক মেয়র ব্যারিস্টার শেখ তাপস বলেন, “শুধু নতুন নির্মাণের ক্ষেত্রেই নয় বরং পুন:নির্মাণ কার্যক্রমে যে সকল ব্যবসায়ী ক্ষতিগ্রস্ত হচ্ছে আমরা তাদেরকেও নির্ধারিত সময়ের মধ্যে যথাযথ প্রক্রিয়ায় পুনর্বাসন করছি।”

অনুষ্ঠানে ৩০৩ জন বরাদ্দ গ্রহীতাকে দোকান বরাদ্দের কাগজপত্র হস্তান্তর করা হয়।

করপোরেশনের প্রধান রাজস্ব কর্মকর্তা আরিফুল হকের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. মিজানুর রহমান, ৩৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর রঞ্জন বিশ্বাস, সংরক্ষিত আসনের কাউন্সিলর শিরিন গাফ্ফার প্রমুখ বক্তব্য রাখেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *