রাজধানী সহ  দেশের সকল বিভাগ ও জেলা পর্যায়ে ভোক্তা অধিদপ্তরের বাজার অভিযান পরিচালনা অব্যাহত 

Uncategorized আইন ও আদালত জাতীয় ঢাকা বিশেষ প্রতিবেদন রাজধানী সারাদেশ

!!  সারাদেশে ৪৮টি টিম কর্তৃক ৭৩টি বাজারে বাজার অভিযানের মাধ্যমে ১১৪টি প্রতিষ্ঠানকে সর্বমোট ৫,৯৩,০০০ টাকা জরিমানা করা হয়েছে !! 


বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক  :  আজ মঙ্গলবার  ১০ অক্টোবর,  জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের কর্মকর্তারা রাজধানী সহ সারাদেশের সব  বিভাগ ও জেলা পর্যায়ে ভেজাল ও নকল পণ্য, আমদানিকৃত পণ্য, শিশুখাদ্য, মেয়াদোত্তীর্ণ পণ্য ও ঔষধ, নিষিদ্ধ কসমেটিকস, রেস্টুরেন্ট তদারকিসহ নিত্য প্রয়োজনীয় পণ্যের উপর মূল্য স্থিতিশীল ও সরবরাহ স্বাভাবিক রাখার লক্ষ্যে জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর কর্তৃক বাজার তদারকি  অভিযান পরিচালনা অব্যাহত রেখেছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।

জানা গেছে,  আজ মঙ্গলবার রাজধানীতে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ  অধিদপ্তরের ৩টি টিম রাজধানীর বিভিন্ন  বাজারে বাজার তদারকি অভিযান পরিচালনা করে।এছাড়াও অন্যান্য বিভাগীয় শহরসহ দেশের সর্বমোট ৪৬টি জেলায় একযোগে এই বাজার তদারকি অভিযান পরিচালিত হয়।

মঙ্গলবার ১০ অক্টোবর,  সারাদেশে ৪৮টি টিম কর্তৃক ৭৩টি বাজারে বাজার অভিযানের মাধ্যমে ১১৪টি প্রতিষ্ঠানকে সর্বমোট ৫,৯৩,০০০ টাকা জরিমানা করা হয়।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযান সংশ্লিষ্ট কর্মকর্তারা আজকের দেশ ডটকম কে জানান, জাতীয় ও জনস্বার্থে ভোক্তা অধিকার রক্ষায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ  অধিদপ্তর কর্তৃক ভোক্তা অধিকার নিশ্চিত করতে  এ কার্যক্রম পরিচালনা  অব্যাহত থাকবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *