বিএসটিআই এর বরিশাল বিভাগীয় অফিসের কর্মকর্তা কর্তৃক পটুয়াখালীতে মোবাইল কোর্ট পরিচালনা ও জরিমানা আদায় 

Uncategorized অপরাধ আইন ও আদালত বরিশাল বিশেষ প্রতিবেদন

নিজস্ব প্রতিনিধি  : গতকাল  মঙ্গলবার, ১০ অক্টোবর, বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর বরিশাল বিভাগীয় অফিসের কর্মকর্তারা পটুয়াখালী সদর এর বিভিন্ন এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করে।


বিজ্ঞাপন

উক্ত মোবাইল কোর্ট পরিচালনা কালে, মেসার্স রুমা বেকারী, বাধঘাট, সদর,পটুয়াখালী এর পাউরুটি ও কেক পণ্যের মোড়কজাত সনদ না থাকায় ওজন ও পরিমাপ মানদণ্ড আইন ২০১৮ এর ২৪/৪১ ধারা অনুযায়ী ৫,০০০ জরিমানা করা হয়। পটুয়াখালী সদর বাজারের বিভিন্ন প্রতিষ্ঠানের ওজনযন্ত্রের পরিমাপ যাচাই করে সঠিক পাওয়া যায়।

উক্ত মোবাইল কোর্ট  নির্বাহী ম্যাজিস্ট্রেট  নঈম উদ্দীন, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট,জেলা প্রশাসন, পটুয়াখালী এর নেতৃত্বে পরিচালিত হয়।

প্রসিকিউটর হিসেবে বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন  (বিএসটিআই) এর বরিশাল  বিভাগীয় অফিসের কর্মকর্তা মোঃ মাকসুদুর রহমান, পরিদর্শক (মেট্রোলজি) দায়িত্ব পালন করেন।

বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন  (বিএসটিআই) এর বরিশাল  বিভাগীয় অফিসের কর্মকর্তা মোঃ মাকসুদুর রহমান, পরিদর্শক (মেট্রোলজি), আজকের দেশ ডটকম কে জানান, জাতীয় ও জনস্বার্থে বিএসটিআই এর বরিশাল বিভাগীয় অফিসের  এধরনের অভিযান পরিচালনা  অব্যাহত থাকবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *