সিলেট  মৌলভীবাজার শ্রীমঙ্গলে বিশিষ্ট  মিডিয়া ব্যক্তিত্ব ও প্রশিক্ষক হাসিনা আনছার কর্তৃক  নারী উদ্যোক্তাদের প্রশিক্ষণ কর্মশালায় বিশেষ  প্রশিক্ষণ প্রদান 

Uncategorized জাতীয় জীবন-যাপন বিনোদন বিশেষ প্রতিবেদন সারাদেশ সিলেট

নিজস্ব প্রতিবেদক  :  সিলেট  মৌলভীবাজার শ্রীমঙ্গলে বিশিষ্ট  মিডিয়া ব্যক্তিত্ব ও প্রশিক্ষক হাসিনা আনছার  নারী উদ্যোক্তাদের প্রশিক্ষণ কর্মশালায় বিশেষ  প্রশিক্ষণ প্রদান করেন, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

জানা গেছে, সিলেট  মৌলভীবাজারের শ্রীমঙ্গল এলাকায়  বাংলাদেশ স্মার্ট উইমেন্স এসোসিয়েশনের আত্মপ্রকাশ ও অভিষেক উপলক্ষে রন্ধন বিষয়ক বিশেষ  প্রশিক্ষণ কর্মশালা এবং সাংস্কৃতিক অনুষ্ঠান  অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে  প্রশিক্ষক হিসেবে উপস্থিত ছিলেন হাসিনা আনছার, বিশিষ্ট  মিডিয়া পার্সোনালিটি ও স্বত্তাধিকারী- নাহার কুকিং ওয়ার্ল্ড, সম্পাদক- ঐতিহ্যবাহী রান্না সেরা ১০০ রেসিপি ।কুকিং এসেসর – বিটিইবি।

অতিসম্প্রতি মৌলভীবাজার শহরের মহসিন কমিনিউটি সেন্টারের চিল আউটের তৃতীয় তলায়, বাংলাদেশ স্মার্ট উইমেন্স এসোসিয়েশন এর উদ্যােগে এ অনুষ্ঠানে রন্ধন বিষয়ক প্রশিক্ষন শুরু হয়, বিকাল ৩ টা থেকে রাত ১১ পর্যন্ত। এছাড়াও সাটিফিকেট বিতরণ, সম্মাননা প্রদান ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

প্রশিক্ষক হিসেবে আরো উপস্থিত ছিলেন, জেবুন নেছা খাঁন জেবা, স্বত্বাধিকারী: সুরমা কুকিং এন্ ক্যাটারিং। কুকিং এসেসর ও ট্রেইনার,  নামিরা খান, রন্ধনশিল্পী ও সংগঠক চেয়ারম্যান অফ উঠান ফাউন্ডেশন।

সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মিতালি দাশ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানুলাল রায়।

বিশেষ অতিথি ছিলেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার আলী রাজিব মাহমুদ মিঠুন, রাজনগর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মুক্তি চক্রবর্তী, শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বিকউল চক্রবর্তী, পৌর কাউন্সিল জেবুনেচ্ছা পারভীন বেগম, তানিয়া আক্তার।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল পৌরসভার নারী কাউন্সিলর রোকেয়া পারভীন, তানিয়া আক্তার, শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বিকুল চক্রবর্তী প্রমুখ।

সংগঠনটির পক্ষ থেকে ব্যাচেলর ও কর্মব্যস্ত নারীদের নিয়ে দিন ব্যাপী রন্ধন বিষয়ক প্রশিক্ষণ ছিল। অনুষ্ঠান শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান ও শিশু শিল্পীর একক নৃত্য পরিবেশন ছিল। এছাড়াও অনুষ্ঠানে বিভিন্ন খাবারে ও হাতের তৈরী কাপড়ের স্টল প্রর্দশনী দেওয়া হয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *