বিএসটিআই এর বরিশাল বিভাগীয় অফিস কর্তৃক ভোলা জেলায় মোবাইল কোর্ট পরিচালনা  :  ২টি প্রতিষ্ঠান কে ২৫,০০০ টাকা জরিমানা 

Uncategorized অপরাধ আইন ও আদালত বরিশাল সারাদেশ

নিজস্ব প্রতিনিধি  :  গতকাল বুধবার  ১১ অক্টোবর, বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর বরিশাল বিভাগীয় অফিসের কর্মকর্তারা ভোলা জেলার সদর উপজেলার বিভিন্ন এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করেন।


বিজ্ঞাপন

উক্ত মোবাইল কোর্ট পরিচালনা কালে , মেসার্স এস এম বেকারি, পরানগঞ্জ, সদর, ভোলাকে পাউরুটি ও বিস্কুট পণ্যের অনুকূলে মোড়কজাতকরন সনদ না থাকায় ‘ওজন ও পরিমাপ মানদণ্ড আইন-২০১৮’ এর ২৪(১)/৪১ ধারা অনুযায়ী ১৫,০০০ টাকা  জরিমানা করা হয়।


বিজ্ঞাপন

মেসার্স সুরুচি বেকারি,পরানগঞ্জ,সদর, ভোলা কে বিস্কুট ও পাউরুটি পণ্যের অনুকূলে সিএম সনদ না নিয়ে স্ট্যান্ডার্ড মার্ক ব্যবহার করায় ‘বিএসটিআই আইন-২০১৮’ এর ৩০ ধারা অনুযায়ী ১০,০০০ টাকা জরিমানা করা হয়।

উক্ত মোবাইল কোর্ট  নির্বাহী ম্যাজিস্ট্রেট  মুহাম্মদ আরাফাত হুসাইন, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট,জেলা প্রশাসন , ভোলা এর নেতৃত্বে পরিচালিত হয়।

প্রসিকিউটর হিসেবে বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন  (বিএসটিআই) এর বরিশাল  বিভাগীয় অফিসের কর্মকর্তা মোঃ মহসীন রব্বানী, পরিদর্শক ( মেট্রোলজি) ও  মোঃ আক্তারুজ্জামান জনি, ফিল্ড অফিসার (সিএম) দায়িত্ব পালন করেন।

বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন  (বিএসটিআই) এর বরিশাল  বিভাগীয় অফিসের কর্মকর্তা মোঃ মহসীন রব্বানী, পরিদর্শক ( মেট্রোলজি) ও  মোঃ আক্তারুজ্জামান জনি, ফিল্ড অফিসার (সিএম) আজকের দেশ ডটকম কে জানান জাতীয় ও জনস্বার্থে বিএসটিআই এর  বরিশাল বিভাগীয় অফিসের এধরনের অভিযান পরিচালনা  অব্যাহত থাকবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *