খুলনা-চুকনগর-সাতক্ষীরা মহাসড়কে ময়ূর নদীর ওপর ২ লেন বিশিষ্ট স্টিল আর্চ সেতু নির্মাণ কাজের উদ্বোধন

Uncategorized অর্থনীতি খুলনা জাতীয় বিশেষ প্রতিবেদন সারাদেশ

মামুন মোল্লা (খুলনা) :  খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, বর্তমান সরকার আগামী একচল্লিশ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে চায়। এ লক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের অগ্রগতি ত্বরান্বিত করতে একের পর এক উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করে চলেছেন। সিটি মেয়র আরো বলেন, প্রাকৃতিক কারণে খুলনার নদীগুলি ভরাট হয়ে যাচ্ছে। এ সব নদী খনন করার মধ্য দিয়ে নদী তীরে বিনোদন কেন্দ্র গড়ে তোলা দরকার। খুলনাঞ্চলের বাস্তবায়নাধীন উন্নয়ন প্রকল্পগুলির বিবরণ তুলে ধরে তিনি বলেন এ সকল প্রকল্পগুলির সফল সমাপ্তি এবং আরো নতুন নতুন প্রকল্প বাস্তবায়নে বর্তমান সরকারকে আবারও নির্বাচিত করার জন্য তিনি সকলের প্রতি আহবান জানান।


বিজ্ঞাপন

সিটি মেয়র আজ বৃহষ্পতিবার ১২ অক্টোবর,  দুপুরে নগরীর গল্লামারীতে খুলনা-চুকনগর-সাতক্ষীরা মহাসড়কে ময়ূর নদীর ওপর বিদ্যমান সরু ও ঝুঁকিপূর্ণ পুরাতন কংক্রিট সেতুর স্থলে ২ লেন বিশিষ্ট স্টিল আর্চ সেতু নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।

খুলনার বিভাগীয় কমিশনার মো: হেলাল মাহমুদ শরীফ-এর সভাপতিত্বে অনুষ্ঠানে সম্মানিত বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল এবং বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন খুলনা মেট্রোপলিটন পুলিশের কমিশনার মো: মোজাম্মেল হক।

সম্মানিত বিশেষ অতিথির বক্তৃতায় সংসদ সদস্য বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। একই ধারাবাহিকতায় খুলনাঞ্চলেরও ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে। খুলনা মহানগরীকে দৃষ্টিনন্দন তিলোত্তমা নগরী হিসেবে গড়ে তোলার জন্যও আমরা কাজ করছি উল্লেখ করে তিনি দক্ষিণ-পশ্চিমাঞ্চলের অসমাপ্ত কাজগুলি সম্পন্ন করার জন্য আগামী জাতীয় নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগকে আবারও বিজয়ী করতে সকলের প্রতি আহবান জানান।

সড়ক ও জনপথ অধিদপ্তর-খুলনা আয়োজিত অনুষ্ঠানে স্বাগত বক্তৃতা করেন অতিরিক্ত প্রধান প্রকৌশলী সৈয়দ আসলাম আলী। অন্যান্যের মধ্যে তত্ত্বাবধায়ক প্রকৌশলী একে শামসুদ্দিন আহমেদ, জেলা প্রশাসক খন্দকার ইয়াসির আরেফীন, পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান, সড়ক ও জনপথ অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মো: আনিসুজ্জামান মাসুদ, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র শেখ জালাল উদ্দিন রুবেল, খুলনা মহানগর যুবলীগের সভাপতি শফিকুর রহমান পলাশ, সাধারণ সম্পাদক শেখ শাহজালাল হোসেন সুজন, জেলা যুবলীগের সভাপতি চৌধুরী মো: রায়হান ফরিদ, ঠিকাদারী প্রতিষ্ঠানের প্রতিনিধি প্রকৌশলী মো: আব্দুর রাজ্জাক প্রমুখ অনুষ্ঠানে বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন।

পরে সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক ও সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল যৌথভাবে ফলক উম্মোচন ও মোনাজাতের মধ্য দিয়ে গল্লামারী সেতুর নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *