গাবতলীতে ২৩৪ বোতল ফেন্সিডিল এবং পিকআপসহ মাদক কারবারি গ্রেফতার

অপরাধ আইন ও আদালত

নিজস্ব প্রতিবেদক : র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন, র‌্যাব এলিট ফোর্স হিসেবে আত্মপ্রকাশের সূচনালগ্ন থেকেই বিভিন্ন ধরনের অপরাধ নির্মূলের লক্ষ্যে অত্যন্ত আন্তরিকতা ও নিষ্ঠার সাথে কাজ করে আসছে। সন্ত্রাস ও জঙ্গীবাদ নির্মূলের পাশাপাশি মাদক দ্রব্য উদ্ধার ও মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ নেশার মরণ ছোবল থেকে তরুন সমাজকে রক্ষা করার জন্য র‌্যাবের জোড়ালো তৎপরতা অব্যাহত আছে।
এরই ধারাবাহিকতায় ০২/০১/২০২০ তারিখ সকাল ২৩.৩০ ঘটিকার সময় গোপন সংবাদের প্রেক্ষিতে র‌্যাব-৪ এর একটি চৌকষ আভিযানিক দল সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ সাজেদুল ইসলাম সজল এর নেতৃত্বে ডিএমপি দারুস সালাম থানাধীন ঢাকা-আরিচা মহাসড়কের পাশে নূর ডিজেল পাম্প এর সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ২৩৪ বোতল ফেন্সিডিল এবং ফেন্সিডিল বহনের কাজে ব্যবহৃত একটি পিকআপসহ আসামী মোঃ জাহিদ হোসেন (২০), জেলা-চুয়াডাঙ্গাকে গ্রেফতার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামী চুয়াডাঙ্গা এলাকা হতে প্রায়ই লোক চক্ষুর অন্তরালে তার পিকআপের মধ্যে স্টীলের মুরগির খাচার উপর বিশেষ কায়দায় ফেন্সিডিল বহন করে ঢাকাসহ আশপাশ এলাকায় ডিলারদের নিকট নিকট বিক্রয় করে থাকে।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *