যশোরের বসুন্দিয়ায় একই রাতে দুই চুরির ঘটনা :  এক পরিবারের সর্বস্ব লুট  ও পল্লী বিদ্যুতের মালামাল চুরির ঘটনায় যুবক মনিরুল আটক

Uncategorized অপরাধ আইন ও আদালত খুলনা বিশেষ প্রতিবেদন সারাদেশ

নিজস্ব প্রতিনিধি  ;  যশোর সদরের বসুন্দিয়ায় বুধবার গভীর রাতে  দুটি চুরির ঘটনা ঘটেছ, এ খবর সংশ্লিষ্ট সুত্রের। জানা গেছে, বসুনিয়া এলাকার  নারায়ণ চন্দ্র দত্ত ও তার স্ত্রীকে অচেতন করে বাড়ির সর্বস্ব লুট করেছে দুর্বৃত্তরা।অপরদিকে একই রাতে পল্লী বিদ্যুতের পাওয়ার হাউজ থেকে মালামাল চুরির অপরাধে মনিরুল নামক যুবককে আটক করেছে পুলিশ।


বিজ্ঞাপন

গতকাল  বুধবার গভীর রাতে যশোর জেলা পুজা পরিষদের সাবেক সভাপতি নারায়ণ চন্দ্র দত্তের বাড়িতে ঢুকে উভয়কে অচেতন করে বাড়ির সর্বস্ব লুটে নিয়ে গেছে দূর্বৃত্তরা। বৃহস্পতিবার সকালে বাড়ির দুজনের কাউকে ঘর থেকে বাইরে বেরুতে না দেখে প্রতিবেশি গ্রামের অনেককেই খবর দেয়।

সকাল ১১টা বাজলে খবর পেয়ে বসুন্দিয়া ক্যাম্পের পুলিশ ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিয়জিুল ইসলাম খান রাসেল সহ পরিষদের অনেকেই দত্ত-বাড়িতে পৌছায়।

সকলের উপস্থিতিতে দেখা যায় বাড়ির সামনের দিকের সকল দরজায় ভেতর থেকে বন্ধ। একইভাবে ছাদের সিড়ির দরজাও বন্ধ। বাড়ির পেছনে গিয়ে দেখা যায় পেছনের সবগুলো দরজায় ভাঙ্গা।

ভিতরে প্রবেশ করে নারায়ণ চন্দ্র দত্ত ও তার স্ত্রী রাধা রাণী দত্ত অচেতন অবস্থায় আলাদা আলাদা ঘরে পড়ে আছেন। এসময় ঘরের আলমারি, শোকেজ, সিন্দুকসহ সকল লকার ভাঙ্গা হয়েছে এবং সকল মালামাল নিয়ে গেছে।

তাৎক্ষনিক ভাবে অচেতন দুজনকেই যশোর কুইন্স হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করা হয়। ধারণা করা হচ্ছে ভয়ংকর কোন চোর চক্র খাবারের সাথে চেতনানাশক বিষাক্ত কিছু খাইয়ে বাড়ির সর্বস্ব লুটে নিয়ে গেছে।

একই রাতে বসুন্দিয়ার বানিয়ারগাতীতে অবস্থিত বিদ্যুতের পাওয়া প্লাট থেকে বৃত্তম ট্রান্সফর্মার এর ২টি জে,এল শিট চুরি হয়ে যায়।

এঘটনায় বসুন্দিয়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ এর নেতৃত্বে রাতেই আটক করা হয় বানিয়ারগাতির আমির আলীর ছেলে মনিরুল (৩৬) কে।

এরপর তার দেওয়া তথ্যানুসারে সবুজের ভাংগাড়ীর দোকানের পাশ থেকে চুরির মালামাল উদ্ধার করা হয়। এব্যাপারে পল্লী বিদ্যুত রূপদিয়া জোনের এজিএম বাদী হয়ে কোতয়ালী থানায় বৃহস্পতিবার একটি অভিযোগ দায়ের করেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *