প্রকাশিত সংবাদের বিষয়ে প্রিমিয়াম হোল্ডিংস’র প্রতিবাদ ও প্রতিবেদকের বক্তব্য

Uncategorized আইন ও আদালত ঢাকা রাজধানী

প্রিমিয়াম হোল্ডিংস এর প্রতিবাদ পত্র।


বিজ্ঞাপন

প্রতিবাদ  :  গত ৫ অক্টোবর আজকের দেশ ডট কমে ”কৃষকের ধৈঞ্চা ক্ষেতে সাইনবোর্ড দিয়ে প্রিমিয়াম হোল্ডিংস’র হাউজিং ব্যবসার নামে প্রতারনা” শীর্ষক সংবাদের প্রতিবাদ জানিয়েছে প্রিমিয়াম হোল্ডিংস।

প্রিমিয়াম হোল্ডিংস’র জনসংযোগ কর্মকর্তা স্বাক্ষরিত প্রতিবাদ পত্রে প্রকাশিত সংবাদকে ”ভুয়া,বানোয়াট,অন্যের প্ররোচনায় ও উদ্দেশ্য প্রণোদিত” উল্লেখ করে সংবাদের তীব্র নিন্দা জ্ঞাপন করেছেন।

 

প্রতিবেদকের বক্তব্য: প্রকাশিত সংবাদকে ”ভুয়া,বানোয়াট,অন্যের প্ররোচনায় ও উদ্দেশ্য প্রণোদিত” এধরনের শব্দের ব্যবহার শিষ্টাচার বিবর্জিত। সংবাদ প্রকাশের পূর্বে প্রতিবেদক রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক) এর সংশ্লিষ্ট কর্মকর্তা,রূপগঞ্জ ও মাওয়ার স্থানীয় জমির মালিকদের সাথে কথা বলে প্রতিবেদন তৈরি করেছে।

রীতি অনুযায়ী প্রিমিয়াম হোল্ডিংস’র কর্তৃপক্ষের বক্তব্য নেয়ার চেষ্টা করা হয়েছে। প্রিমিয়াম হোল্ডিংস’র বক্তব্য না পাওয়ার কারনে কোন কোন ক্ষেত্রে তথ্যগত গ্যাপ সৃষ্টি হতে পারে।

সংবাদের কোন অংশ সঠিক নয় তা সুনির্দিষ্টভাবে উল্লেখ না করে পুরো সংবাদকে বানোয়াট বলা অনৈতিক। প্রতিবেদক যথেষ্ট খোঁজ খবর নিয়ে সংবাদ প্রকাশ করেছেন।

অনুসন্ধানে প্রিমিয়াম হোল্ডিংস’র অনেক অনিয়ম দুর্নীতি পাওয়া গেছে। অনুসন্ধানের কিয়দংশ সংবাদে প্রকাশিত হয়েছে।

আমাদের রূপগঞ্জ ও মাওয়ার সংবাদদাতা অফিসিয়াল এসাইনমেন্ট অনুযায়ী অনুসন্ধান অব্যাহত রেখেছেন।

তাছাড়া প্রকাশিত সংবাদ রাজউকের নজরে আসার পর রাজউকের সংশ্লিষ্ট বিভাগ প্রিমিয়াম হোল্ডিংস’র বিষয়ে খোজঁ খবর নেবে বলে একটি সূত্র নিশ্চিত করেছে।

তাছাড়া, প্রিমিয়াম হোল্ডিংস রাজউকের নিবন্ধিত রিয়েল এস্টট কোম্পানী নয় এটা কর্তৃপক্ষ নিশ্চিত করেছে।

এছাড়া প্রিমিয়াম হোল্ডিংস’র পরিবেশ অধিদপ্তরের ছাড়পত্রও নেই-এটা সংশ্লিষ্ট দপ্তর নিশ্চিত করেছে।

আবার প্রতিবাদ লিপিতে ”সঠিক” প্রতিবেদন প্রকাশের কথা বলা হয়েছে। চলমান অনুসন্ধান শেষে প্রিমিয়াম হোল্ডিংস’র অনিয়ম নিয়ে বিশদ প্রতিবেদন প্রকাশ করা হবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *