বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জীবন ও রাজনৈতিক অভিযাত্রা নিয়ে নির্মিত বায়োপিক ‘ মুজিব: একটি জাতির রুপকার’ উপভোগ করলেন রংপুর জেলা পুলিশের সদস্যবৃন্দ

Uncategorized জাতীয় জীবনী বিজ্ঞান ও প্রযুক্তি বিশেষ প্রতিবেদন রংপুর রাজনীতি

 

নিজস্ব প্রতিনিধি  :  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জীবন ও রাজনৈতিক অভিযাত্রা নিয়ে নির্মিত বায়োপিক ‘ মুজিব: একটি জাতির রুপকার’ উপভোগ করলেন রংপুর জেলা পুলিশের সদস্যবৃন্দ,  এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

জানা গেছে গতকাল শনিবার  ১৪ অক্টোবর  জেলা পুলিশ, রংপুরের উদ্যোগে রংপুর শহরের শাপলা সিনেমা হলে সান্ধ্যকালীন প্রদশনীতে এই জেলার ৭০ জন পুলিশ সদস্যকে পেশাগত দায়িত্ব পালন শেষে শ্যাম বেনেগাল পরিচালিত বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনায় নির্মিত বায়োপিক “’মুজিব: একটি জাতির রুপকার” দেখার সুব্যবস্থা করলেন রংপুর জেলার পুলিশ সুপার মোঃ ফেরদৌস আলী চৌধুরী।

পুলিশ সুপার এর নির্দেশনায় জেলা পুলিশ, রংপুরের বিভিন্ন ইউনিটের সর্বস্তরের পদমর্যাদার পুলিশ সদস্যদের সাথে জাতির পিতার আত্মজীবনী নিয়ে ঐতিহাসিক এ বায়োপিকটি উপভোগ করলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ)  মোঃ তরিকুল ইসলাম মহোদয় ও সহকারী পুলিশ সুপার (এসএএফ)  রাসেল রানা।

এ সময় বায়োপিকটি জেলা পুলিশ, রংপুরের সদস্যগণের সাথে প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দ এবং সর্বস্তরের জনগণ উপস্থিত থেকে উপভোগ করেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *