গাইবান্ধায় বিএসটিআই এর মোবাইল কোর্ট  : ২টি প্রতিষ্ঠান কে  ১২০০০ টাকা জরিমানা

Uncategorized অপরাধ আইন ও আদালত বিশেষ প্রতিবেদন রংপুর সারাদেশ

নিজস্ব প্রতিনিধি  :  বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই)  এর রংপুর বিভাগীয় কার্যালয় এবং  গাইবান্ধা জেলা প্রশাসন এর যৌথ উদ্যোগে গাইবান্ধা জেলা সদরে আজ রবিবার  ১৫ অক্টোবর,  মোবাইল কোর্ট  পরিচালিত হয়।


বিজ্ঞাপন

উক্ত মোবাইল কোর্ট পরিচালনা কালে বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন  (বিএসটিআই) এর গুণগত মানসনদ না থাকায় এবং অন্য প্রতিষ্ঠানের মোড়ক নকল করায়, মেসার্স শামিম ব্রেড এন্ড বিস্কুট ফ্যাক্টরী, বালুয়া রোড, তুলসীঘাট, গাইবান্ধাকে ১০,০০০ টাকা  এবং মেসার্স জয় ফুডস (সাবেক আজিজার বেকারী), পলাশবাড়ী রোড, তুলসীঘাট, গাইবান্ধাকে ২০০০ টাকা জরিমানা আদায় করে মামলা নিষ্পত্তি করা হয়।

উক্ত অভিযানটি পরিচালনা করেন মৌমিতা গুহ ইভা, নির্বাহী ম্যাজিস্ট্রেট, জেলা প্রশাসন, গাইবান্ধা।

প্রসিকিউটর হিসেবে ছিলেন বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর রংপুর বিভাগীয় অফিসের কর্মকর্তা  প্রকৌঃ জুনায়েদ আহমেদ, ফিল্ড অফিসার (সিএম) ও  মোঃ আলমাস মিয়া, পরিদর্শক (মেট্রোলজি)।

বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর রংপুর বিভাগীয় অফিসের প্রধান ও উপ-পরিচালক (মেট্রোলজি) মফিজ উদ্দিন আহমেদ আজকের দেশ ডটকম কে জানান, জাতীয় ও জনস্বার্থে বিএসটিআই এর রংপুর  বিভাগীয় কার্যালয়ের এ ধরনের অভিযান পরিচালনা  অব্যাহত থাকবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *