মাদারীপুরে মদপানে দুই বান্ধবীর রহস্যজনক মৃত্য : আটক ৪ জন

Uncategorized অপরাধ আইন ও আদালত বিশেষ প্রতিবেদন সারাদেশ

নিজস্ব প্রতিনিধি :  মাদারীপুর কলেজ রোড নামক এলাকায় বিষাক্ত মদপানে দুই বান্ধবীর রহস্যজনক মৃত্যু হয়েছে, অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে আরো ৪ জনকে, হাসপাতালে ভর্তির পর তাদের গ্রেফতার দেখানো হয়েছে,


বিজ্ঞাপন

রবিবার সকালে ময়নাতদন্তের জন্য মৃতদেহ জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় সদর থানা পুলিশ ঘটনাস্থল পরির্শণ করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার আশ্বাস দিয়েছেন।

এর আগে শনিবার রাত আড়াইটার দিকে মাদারীপুর পৌরসভার কলেজ রোড এলাকায় লুৎফর রহমান মোল্লার বাসার ৪ তলায় এ ঘটনা ঘটে, মারা যারয়া দুই জন পরস্পরের বান্ধবী, নিহতরা হলেন- মাদারীপুর পৌর শহরের উকিলপাড়া এলাকার কেএইচ শাকিল আহমেদের মেশে সাগরিকা আক্তার (২০) এবং তার বান্ধবী ডাসার উপজেলার বালিগ্রাম এলাকার পারুল আক্তার (২৬)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রাত আনুমানিক আড়াইটার দিকে হঠাৎ চিৎকার চেঁচামেচির শব্দে রুমে ছুটে যান বাসার কেয়ারটেকার হেলাল পরে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখপন সাগরিকা আক্তার নামে এক নারীকে এছাড়া অসুস্থ অবস্থায় সাগরিকার বান্ধবী পারুল (২৬), সাবিনা ইয়াসমিন (৪০), পানড়া আক্তার (৪০), ডালিয়া বেগম (৪২) ও বাবু মন্ঠলকে (৩৬) কে দ্রুত তাদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক পারুলকে মৃত ঘাষণা করেন মারা যাওয়া দুই জন সম্পর্কে বান্ধবী।

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনোয়ার হোসেন চৌধুরী বলেন, নিহতরা নেশা জাতীয় বিষাক্ত মদ খেয়ে সকালেই অসুস্থ হয়ে অসু পড়ে এবং বিষক্রিয়ায় ঘটনাস্থলেই সাগরিকা মারা যায়,এবং পারুল হাসপাতালে নেয়ার পর মৃত্যু ঘটে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *