বাগেরহাটের  শরণখোলায় বিদ্যুৎস্পৃষ্ঠ হয়ে হতদরিদ্রের মৃত্যু

Uncategorized খুলনা জীবনী সারাদেশ

নইন আবু নাঈম, (বাগেরহাট) :  বাগেরহাটের শরণখোলায় নারকেল গাছ পরিষ্কার করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ঠ হয়ে মৃত্যুবরণ করলেন উপজেলার উত্তর কদমতলা গ্রামের হতদরিদ্র মোঃ হাফেজ আকন (৫০)।আজ সোৃমবার  ১৬ অক্টোবর, দুপুর সাড়ে ১১টার দিকে উপজেলার রাজেশ্বর গ্রামের বিরান কুলুর বাড়িতে এ ঘটনা ঘটে। ফায়ার সার্ভিস কর্মীদের সহযোগীতায় তার মৃতদেহ গাছ থেকে উদ্ধার করা হয়েছে।


বিজ্ঞাপন

ভুক্তভোগীর পরিবার ও থানা সুত্রে জানা যায়, উপজেলার উত্তর কদমতলা গ্রামের মৃত রয়েন উদ্দীন আকনের পুত্র হতদরিদ্র হাফেজ আকন এই মৌসুমে নারিকেল গাছ পরিষ্কার করে পারিশ্রমিক দিয়ে জীবনযাপন করে।

প্রতিদিনের ন্যায় পার্শবর্তী রাজেশ্বর গ্রামের বিরান কুলুর নারিকেল গাছ পরিষ্কার করতে যায়।গাছের মাথায় উঠে একটি ড্যাগা আশিংক কাটলে তা পার্শবর্তী এগারো হাজার ভোল্টেজের বিদ্যুতের তারে স্পর্শ করা মাত্র পুরো গাছ বিদ্যুৎতায়ীত হলে হাফেজ আকন বিদ্যুৎস্পৃষ্ঠ হয়ে পড়ে।

পরে স্থানীয় লোকজন ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা বিদ্যুতের লাইন বন্ধ করে গাছ থেকে নামিয়ে আনে এবং সেখানেই তার মৃত্যু হয়। পরে পুলিশ খবর পেয়ে মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এ ব্যপারে শরণখোলা থানা পুলিশের অফিসার ইনচার্জ মোঃ ইকরাম হোসেন বলেন, এ ঘটনায় শরণখোলা থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের সহ ময়না তদন্তের জন্য লাশ বাগেরহাট সদর হাসপাতালে প্রেরণ করা হবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *