মিরপুরের অলিগলিতে  লাইসেন্সবিহীন স্পা সেন্টারে অনৈতিক কাজের অভিযোগ 

Uncategorized অপরাধ আইন ও আদালত ঢাকা বিশেষ প্রতিবেদন রাজধানী

নিজস্ব প্রতিনিধি : ঢাকার মিরপুরের অলিগলিতে যত্রতত্র গড়ে উঠেছে অসংখ্য আবাসিক হোটেল, স্পা ও বডি ম্যাসেজ সেন্টার। বেশিরভাগ আবাসিক হোটেল গুলোতে দিনরাত চলছে নারী ও মাদকের রমরমা ব্যবসা, এই হোটেল গুলোতে নিউজ সংগ্রহ করতে গিয়ে সাংবাদিকের উপর হামলারও ঘটনা ঘটছে ।


বিজ্ঞাপন

এরই মধ্যে মিরপুর স্টেডিয়ামের ৪ নম্বর গেটের ঠিক অপোজিটে, মিরপুর আবাসিক হোটেলের দ্বিতীয় তলায় গড়ে উঠেছে লাইসেন্স বিহীন স্পা মিস্টার জিরো জিরো সেভেন মেনস পার্লার ও স্পা সেন্টার ।

প্রতিষ্ঠানের বৈধ কোন কাগজপত্র না থাকলেও অনৈতিকভাবে তারা পিছিয়ে নেই, নামে পুরুষের পার্লার হলেও সেখানে মেয়েদেরও কাজ করা হচ্ছে বলে একটি ভিডিও ভাইরাল হয়েছে, এবং সেটি এ প্রতিবেদকের হাতে এসেছে ।

ভিডিওটিতে দেখা যায়, পুরুষ কারিগর মহিলার ফেসিয়াল করছেন, এবং ভিডিওর সর্বশেষে পার্লারের একটি বিজ্ঞাপন দেওয়া হয়েছে ।

এ বিষয়ে জানতে চাইলে দায়িত্বরত কারিগর ও পার্টনার দাবিদার হেলাল হোসেন বলেন,মেয়েটি একজন মডেল এবং আমার বন্ধু হয় তাই আমার এখানে কাজ করেছে ।

বৈধ কাগজপত্র আছে কিনা জানতে চাইলে, সিটি কর্পোরেশন অফিসে সাংবাদিক কে ডেকে নিয়ে যেতে চান, অথবা দালালের কাছে ফোন ধরিয়ে দিয়ে কথা বলতে বলেন ।

এ বিষয়ে জানতে চাইলে স্পা সেন্টারের মালিক সাদেক বলেন, কয়েকদিন আগে প্রতিষ্ঠানটি উদ্বোধন করেছি, এখনো কাগজপত্র হাতে পায়নি, আর আপনি যে ভিডিওর কথা বলছেন এটা মিথ্যা । যদি আপনার কাছে ভিডিও থেকে থাকে তাহলে আমার কাছে পাঠান ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *