যশোরের  নওয়াপাড়ায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত 

Uncategorized আইন ও আদালত খুলনা সারাদেশ

অভয়নগর (যশোর) প্রতিনিধি :  যশোরের অভয়নগরে ট্রাকের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। গতকাল রবিবার রাত ৮ টার সময় নওয়াপাড়া মহাশ্মশান সংলগ্ন যশোর খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত গোপাল চন্দ্র ভক্ত (৪৫) উপজেলার চেঙ্গুটিয়া এলাকায় আশা এনজিওর সেকেন্ড অফিসার হিসেবে কর্মরত ছিলেন। অফিস শেষ করে তিনি  মোটরসাইকেল (বাজাজের ডিসকাভার) যোগে নওয়াপাড়া ভাড়াটিয়া বাড়িতে রওনা হন। এসময় মহাশ্মশানের সামনে পৌঁছালে পিছন থেকে একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে তার মাথায় মারাত্মক  আঘাত লেগে ঘটনাস্থলেই তিনি মারা যান। মোটরসাইকেল ও মাথার হেলমেট দুমড়ে মুচড়ে  যায়।


বিজ্ঞাপন

নিহত গোপাল চন্দ্র ভক্ত যশোর সদর উপজেলার চুড়ামনকাটি এলাকার বানিরগাতি গ্রামের মৃত নিমাই চন্দ্র ভক্তের ছেলে। তার এক ছেলে ও এক মেয়ে সন্তান রয়েছে। আশা এনজিও’র রিজিওনাল ম্যানেজার প্রশান্ত ছাকী বলেন, প্রতি দিনের ন্যায় গোপাল রবিবার সকালে চেঙ্গুটিয়া অফিসে আসেন। সন্ধ্যার পর কাজ শেষ করে নিজে একা মোটরসাইকেল চালিয়ে নওয়াপাড়া পালপাড়া ভাড়াটিয়া বাড়িতে যাওয়ার উদ্দেশ্য রওনা হন। পরে পথিমধ্যে নওয়াপাড়া মহাশ্মশানের সামনে পৌঁছালে পিছন থেকে যশোর মেট্রো-ট (১১-৫১-৭৪) নাম্বারের ট্রাকটি তাকে চাপা দিয়ে পালিয়ে যায়।

এ ব্যাপারে নওয়াপাড়া হাইওয়ে থানার অফিসার্স ইনচার্জ (ওসি)  আব্দুল হামিদ মোল্যা বলেন, দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনা স্থালে যায়। পরে মোটরসাইকেল আরোহী ব্যাক্তির মৃতদেহ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। ঘাতক ট্রাকটি আটকের অভিযান অব্যহত রয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *