রিয়েলমি স্মার্টফোন কিনে এক লক্ষ টাকা জেতার সুবর্ণ সুযোগ

Uncategorized জীবন-যাপন বিজ্ঞান ও প্রযুক্তি বিশেষ প্রতিবেদন সারাদেশ

 

নিজস্ব প্রতিবেদক :  দেশজুড়ে ক্রিকেটপ্রেমীদের উত্তেজনা এখন তুঙ্গে। তরুণদের এই উত্তেজনাকে দ্বিগুণ করতে রিয়েলমি নিয়ে এসেছে এক দুর্দান্ত ক্যাম্পেইন। থাকছে ১ লক্ষ টাকা জেতার সুবর্ণ সুযোগ। শুধু তাই নয়, “চ্যাম্পিয়ন ডিল ফর রিয়েল চ্যাম্পিয়ন” শীর্ষক এই ক্যাম্পেইনে রিয়েলমি ফ্যানরা পাচ্ছেন ২০০০ টাকা পর্যন্ত বিশাল ছাড়সহ বিনামূল্যে সি-সিরিজের স্মার্টফোন পাওয়ার সুযোগ। ১০ তারিখে শুরু হওয়া এই ক্যাম্পেইন চলবে স্টক শেষ না হওয়া পর্যন্ত।


বিজ্ঞাপন

এই অফার সি-সিরিজের সি৫৫, সি৫৩, সি৫১, সি৩০ ও সিওএস ডিভাইসগুলোর জন্য প্রযোজ্য। “ফ্রি-টু-বাই” অফারে রয়েছে এই স্মার্টফোনগুলোর মধ্যে থেকে যেকোনো একটি বিনামূল্যে পাওয়ার সুযোগ। এক্ষেত্রে লটারির মাধ্যমে বেছে নেয়া হবে সেই সৌভাগ্যবান ক্রেতাকে। পাশাপাশি, ডিভাইস (উল্লেখিত) কিনলেই একজন ভাগ্যবান বিজয়ীর জন্য থাকছে এক লক্ষ টাকা জেতার দুর্দান্ত সুযোগ। বাছাই পর্ব শেষে বিজয়ীর সাথে সরাসরি যোগাযোগ করবে রিয়েলমি বিজয়ীকে অবশ্যই নিজের জাতীয় পরিচয়পত্র ও ক্রয়কৃত ডিভাইসের আইএমইআই নম্বরসহ প্রয়োজনীয় তথ্য প্রদান করতে হবে।

এছাড়া, ক্যাম্পেইনে ব্যবহারকারীদের জন্য থাকছে বিশাল ছাড় ও ক্যাশব্যাক অফার। রিয়েলমি সি৫৫ (৬জিবি / ১২৮জিবি)  ১হাজার টাকার ছাড়ে মাত্র ১৯,৯৯৯ টাকায়; রিয়েলমি সি১ ( ৮ জিবি / ৬৪জিবি) ২ হাজার টাকা ছাড়ে মাত্র ১৩,৯৯৯ টাকায়, রিয়েলমি সিওএস (৩জিবি /৬৪জিবি) ৫০০ টাকা ছাড়ে মাত্র ১২,৪৯৯ টাকায় এবং রিয়েলমি সি৩০ (২জিবি / ৩২জিবি) ১ হাজার টাকা ক্যাশব্যাকের পর মাত্র ৯,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। সকল ক্রয়ের ক্ষেত্রে ভ্যাট ও শর্ত প্রযোজ্য।অফারগুলো শুধুমাত্র রিয়েলমি ফ্ল্যাগশিপ স্টোর থেকে ক্রয়ের ক্ষেত্রে (অনলাইন ক্রয়ের ক্ষেত্রে নহে) প্রযোজ্য। বিক্রয়োত্তর সেবা এই অফারের অন্তর্ভুক্ত না। আরও বিস্তারিত জানতে ক্লিক করুন. https://www.realme.com/bd/

 

রিয়েলমি : ই-কমার্সের বিস্তৃত প্রেক্ষাপটে দৃঢ় পারফরমেন্স এবং ট্রেন্ডি ডিজাইন সরবরাহকারী ডিভাইস হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করে ২০১৮ সালের মে মাসে রিয়েলমি প্রতিষ্ঠিত হয়েছিল। রিয়েলমির বিভিন্ন পণ্য প্রবর্তনের সাথে সাথে তাদের ‘পাওয়ার’ এবং ‘স্টাইল’ এর জন্য ব্যাপক স্বীকৃতি অর্জন করেছে। ভারতে রিয়েলমি দীপাবলির সময় ৩ দিনের মধ্যে ১ মিলিয়ন মোবাইল ফোন বিক্রি রেকর্ড গড়েছিল। রিয়েলমি দক্ষিণ-পূর্ব এশিয়ার লাজাদার বিক্রির রেকর্ড ভেঙে এই প্ল্যাটফর্মের মোবাইল ফোন বিভাগে ১ নম্বর ব্র্যান্ডে পরিণত হয়েছিল। চীন, ভারত, ইন্দোনেশিয়া, ভিয়েতনাম, থাইল্যান্ড, মালয়েশিয়া, পাকিস্তান, মিশর ইত্যাদির মতো খুব অল্প সময়ের মধ্যেই রিয়েলমে ৬১ টিরও বেশি দেশের বাজারে প্রবেশ করেছে। ফেব্রুয়ারি ২০২০, রিয়েলমি বাংলাদেশের বাজারে প্রবেশ করেছে। রিয়েলমি শক্তিশালী পারফরম্যান্স, আড়ম্বরপূর্ণ ডিজাইন, আন্তরিক পরিসেবাগুলো সরবরাহ এবং স্মার্টফোনের আরও সম্ভাবনা অন্বেষণ করতে প্রতিশ্রুতিবদ্ধ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *