শার্শায় শেখ রাসেলের ৬০তম জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল ও খাবার বিতরণ

Uncategorized খুলনা জীবনী বিশেষ প্রতিবেদন সারাদেশ

যশোর প্রতিনিধি: শেখ রাসেল দিপ্তীময়-নির্ভীক, নির্মল, দুর্জয় এই প্রতিপাদ্যকে স্মরণ করে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শহীদ শেখ রাসেলের ৬০তম জন্মদিন ও আলোচনা সভা, দোয়া মাহফিল ও দুস্থদের মাজে খাবার বিতরণ করা হয়েছে।


বিজ্ঞাপন

বুধবার ১৭ অক্টোবর বিকাল ৪টার সময় শার্শা বাজারে আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে শার্শা উপজেলার ঐতিহ্যবাহী নাভারণ ডিগ্রী কলেজের পরিচালনা পরিষদের সভাপতি, বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য ও ৮৫ /যশোর -১ শার্শা আসনের (নৌকা মার্কার) মনোনয়ন প্রত‍্যাশী নাজমুল হাসানের দিক নির্দেশনায় এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে দোয়া মাহফিল ও ব্যাপক উৎসহ উদ্দীপনার মধ্য দিয়ে শেখ রাসেলের ৬০ তম জন্মদিন উপলক্ষে বিভিন্ন পেশার মানুষের মাঝে খাবার বিতরণ করেছে উপজেলা আওয়ামী লীগ ও তার সহযোগী অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা।

যুবলীগ নেতা কমিরুজ্জামান কবিরের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, যশোর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সরদার শাহরিন আলম বাদল, সাবেক ছাত্রলীগ নেতা ঐতিহ্যবাহী নাভারণ ডিগ্রী কলেজের সাবেক ছাত্রলীগের সভাপতি ফেরদৌস চৌধুরী রাজু, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ শার্শা উপজেলা শাখার যুগ্ম-আহবায়ক হাজী মোহাম্মদ বাবলু মিয়া, বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবীলীগ শার্শা উপজেলা শাখার সভাপতি ওয়াহিদুজ্জামান ওয়াহেদ, সাধারণ সম্পাদক মারুফ হোসেন, উপজেলা যুবলীগের সদস্য ও সাবেক ছাত্রলীগ নেতা শফিক মাহমুদ ধাবক, কায়বা ইউনিয়ন ৫ নং ওয়ার্ডের মেম্বার আলমগীর কবির বদু, বাগআচঁড়া ৮নং ওয়ার্ডের আজিজুল ইসলাম, যুবলীগ নেতা মালেকুজ্জামান সুজন, আয়নাল হক, যুবলীগ নেতা তরিকুল ইসলাম, সাবেক সদস্য শার্শা উপজেলা ছাত্রলীগ ও যুগ্ন আহ্বায়ক বাগআছড়া ইউনিয়ন ছাত্রলীগ আরিফুজ্জামান শিপলু, বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগের উপজেলা সদস্য মফিজুর রহমানসহ ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ সহযোগী অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠান শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শহীদ শেখ রাসেলের আত্মার মাগফেরাত কামনাই বিশেষ দোয়ার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়। এ সময় বিভিন্ন পেশার মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *