জরুরিভিত্তিতে ফিলিস্তিনে ওষুধ পাঠাতে স্বাস্থ্যমন্ত্রীকে নির্দেশ দিলেন প্রধানমন্ত্রী

Uncategorized আন্তর্জাতিক জাতীয় বিশেষ প্রতিবেদন

গতকাল মঙ্গলবার, ১৭ অক্টোবর, , সেখানে একটি বিস্ফোরণের পর আল-আহলি হাসপাতাল থেকে আসার পর আহত ফিলিস্তিনিরা গাজা শহরের আল-শিফা হাসপাতালে বসে আছে। আল-আহলিতে শতাধিক নিহত হলেও ইসরায়েলি সামরিক বাহিনী বলেছে এটি একটি ভুল ফিলিস্তিনি রকেট ছিল। (এপি ছবি/আবেদ খালেদ)।


বিজ্ঞাপন

 

নিজস্ব প্রতিবেদক  :  জরুরিভিত্তিতে ফিলিস্তিনে ওষুধ পাঠাতে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেককে নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার (১৮ অক্টোবর) বিকেলে টেলিফোনে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেককে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই নির্দেশনা দিয়েছেন বলে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী। এ প্রসঙ্গে স্বাস্থ্যমন্ত্রী বলেন বিশ্ব পরাশক্তিদের রক্তচক্ষু উপেক্ষা করেও তিনি (প্রধানমন্ত্রী) ফিলিস্তিনের নিরীহ অসহায় মানুষের জন্য কথা বলছেন।এক্ষেত্রে দ্রুততম সময়ে ওষুধ সামগ্রী পাঠাতে আমাদের সামর্থ্যের মধ্যে সম্ভব সব চেষ্টাই করতে হবে।


বিজ্ঞাপন

বাংলাদেশ সব সময় ফিলিস্তিনের পাশে আছে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার সন্ধ্যায় গণভবনে মুসলিম অধ্যুষিত রাষ্ট্রগুলোর জোট অর্গানাইজেশন অব ইসলামিক কো–অপারেশনের (ওআইসি) ১৪টি দেশের রাষ্ট্রদূতদের সঙ্গে সৌজন্য সাক্ষাতের সময় তিনি এ কথা বলেন। প্রধানমন্ত্রী ফিলিস্তিনের রাষ্ট্রদূতকে বলেন, ‘বাংলাদেশ সব সময় ফিলিস্তিনের পাশে আছে। (তথ্য সূত্র ও ছবি : ডিফেন্স রিসার্চ ফোরাম)


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *