বিএসটিআই এর রাজশাহী বিভাগীয় অফিস কর্তৃক জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলায় মোবাইল কোর্টে ১৫,০০০ টাকা জরিমানা আদায় 

Uncategorized অপরাধ আইন ও আদালত বিশেষ প্রতিবেদন রাজশাহী সারাদেশ

নিজস্ব প্রতিনিধি  :  বৃহস্পতিবার  ১৮ অক্টোবর  জয়পুরহাট জেলার ক্ষেতলাল উপজেলা প্রশাসন এর সহযোগিতায় বিএসটিআই এর রাজশাহী  বিভাগীয় কার্যালয়ের উদ্যেগে উপজেলার বিভিন্ন এলাকায় মোবাইল কোর্ট পরিচালিত হয়।


বিজ্ঞাপন

উক্ত মোবাইল কোর্ট  পরিচালনা কালে সরিষার তেল এর অনুকূলে বিএসটিআই’র মান সনদ গ্রহণ না করে ও মিথ্যা তথ্য প্রদান করার অপরাধে বিএসটিআই আইন-২০১৮ এর সংশ্লিষ্ট ধারায় বিসমিল্লাহ ভ্যারাইটি স্টোর (সরিষার তেল মিল), বটতলী বাজার, ক্ষেতলাল, জয়পুরহাট প্রতিষ্ঠানকে ১০,০০০ টাকা  জরিমানা করা হয়,  লেবেল ও মোড়কবিহীন সরিষার তেল উৎপাদন ভাই ভাই অয়েল মিল, ইটাখোলা, ক্ষেতলাল, জয়পুরহাট প্রতিষ্ঠানকে ওজন ও পরিমাপ মানদণ্ড আইন -২০১৮ এর সংশ্লিষ্ট ধারায় ৪,০০০ টকা জরিমানা করা হয় এবং  শামীম কনফেকশনারি, ইটাখোলা, ক্ষেতলাল, জয়পুরহাটকে মেয়াদ উত্তীর্ণ পণ্য বিক্রয় বিতরণ করার অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ১,০০০ টাকা  জরিমানাসহ ৩ মামলা দায়ের করে মোট ১৫,০০০  জরিমানা করা হয়।

মোবাইল কোর্ট  পরিচালনা করেন নুসরাত জাহান বন্যা, উপজেলা নির্বাহী অফিসার ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট, ক্ষেতলাল, জয়পুরহাট ও  জিন্নাতুল আরা, সহাকারি কমিশনার (ভুমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, ক্ষেতলাল, জয়পুরহাট।

প্রসিকিউটর হিসেবে বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর রাজশাহী বিভাগীয় অফিসের কর্মকর্তা  মোঃ দেলোয়ার হোসেন , ফিল্ড অফিসার (সিএম) উপস্থিত ছিলেন।

বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন  (বিএসটিআই) এর রাজশাহী বিভাগীয় অফিসের উপপরিচালক (সিএম) ও অফিস প্রধান মো: সাইফুল ইসলাম আজকের দেশ ডটকম কে জানান জাতীয় ও ।জনস্বার্থে বিএসটিআই এর রাজশাহী  বিভাগীয় কার্যালয়ের এ রকম অভিযান পরিচালনা  অব্যাহত থাকবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *