বিএসটিআই এর সিলেট বিভাগীয় অফিস কর্তৃক সুনামগঞ্জ এর ধর্মপাশায় মোবাইল কোর্ট পরিচালনা ও জরিমানা আদায় 

Uncategorized অপরাধ আইন ও আদালত জাতীয় বিশেষ প্রতিবেদন সারাদেশ সিলেট

নিজস্ব প্রতিবেদক : গতকাল বৃহস্পতিবার  ১৯ অক্টোবর, বিএসটিআই এর সিলেট বিভাগীয় কার্যলয়ের কর্মকর্তারা  সুনামগঞ্জ জেলার অদূরে ধর্মপাশা উপজেলার প্রত্যন্ত এলাকার গাছতলা বাজারে মোবাইল কোর্ট পরিচালনা করে। উক্ত মোবাইল কোর্ট পরিচালনা কালে, মেসার্স আল কারীম বেকারি, গাছতলা বাজার, ধর্মপাশা, সুনামগঞ্জ প্রতিষ্ঠানটিকে বিএসটিআই থেকে মোড়কজাতকরণ নিবন্ধন সনদ গ্রহণ ব্যতিরেকে ব্রেড, বিস্কুট ও কেক পণ্য উৎপাদন বিক্রয় ও বাজারজাতকরণ করার অপরাধে “ওজন ও পরিমাপ মানদণ্ড আইন – ২০১৮ ” অনুযায়ী ৩০০০  টাকা জরিমানা করা হয়।


বিজ্ঞাপন

আহাদুল ইসলাম মৎস আড়ৎ, গাছতলা বাজার, ধর্মপাশা, সুনামগঞ্জ প্রতিষ্ঠানটিকে ওজনযন্ত্রের বৈধ ভেরিফিকেশন সনদ গ্রহণ ব্যতিরেকে ব্যবসা পরিচালনা করার অপরাধে “ওজন ও পরিমাপ মানদণ্ড আইন – ২০১৮ ” অনুযায়ী ৫০০ টাকা জরিমানা করা হয়।  মহিবুর মৎস আড়ৎ, গাছতলা বাজার, ধর্মপাশা, সুনামগঞ্জ প্রতিষ্ঠানটিকে ওজনযন্ত্রের বৈধ ভেরিফিকেশন সনদ গ্রহণ ব্যতিরেকে ব্যবসা পরিচালনা করার অপরাধে “ওজন ও পরিমাপ মানদণ্ড আইন – ২০১৮ ” অনুযায়ী ৫০০  টাকা জরিমানা করা হয়।  স্বপন মিয়া মৎস আড়ৎ, গাছতলা বাজার, ধর্মপাশা, সুনামগঞ্জ প্রতিষ্ঠানটিকে ওজনযন্ত্রের বৈধ ভেরিফিকেশন সনদ গ্রহণ ব্যতিরেকে ব্যবসা পরিচালনা করার অপরাধে “ওজন ও পরিমাপ মানদণ্ড আইন – ২০১৮ ” অনুযায়ী ৫০০ টাকা জরিমানা করা হয়।

মো: অলিদুজ্জামান, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি), ধর্মপাশা, সুনামগঞ্জ এর নেতৃত্বে বিএসটিআই এর সিলেট বিভাগীয় অফিসের কর্মকর্তা  রাইসুল ইসলাম, পরিদর্শক (মেট্রোলজি) এবং মোঃ আল আমিন, ফিল্ড অফিসার (সিএম) উক্ত মোবাইল কোর্টে প্রসিকিউটিং অফিসার হিসাবে দায়িত্ব পালন করেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *