রংপুর জেলা পুলিশের মাস্টার প্যারেড, কিট প্যারেড ও কল্যাণ সভা অনুষ্ঠিত 

Uncategorized আইন ও আদালত বিশেষ প্রতিবেদন রংপুর সারাদেশ

নিজস্ব প্রতিবেদক  :  গতকাল বৃহস্পতিবার  ১৯ অক্টোবর, সকাল ৯ টার সময়  রংপুর জেলা পুলিশ লাইন্স মাঠে এই জেলার বিভিন্ন ইউনিট ইনচার্জ, অফিসার ও ফোর্সদের অংশ গ্রহণে সাপ্তাহিক মাস্টার প্যারেড অনুষ্ঠিত হয়। রংপুর জেলার পুলিশ সুপার মোঃ ফেরদৌস আলী চৌধুরী  সুসজ্জিত মঞ্চ থেকে অভিবাদন গ্রহণ করেন এবং প্যারেড পরিদর্শন করেন।


বিজ্ঞাপন

এ সময় তিনি প্যারেড পরিদর্শন শেষে জেলা পুলিশের সকল সদস্যের উদ্দেশ্যে আসন্ন শারদীয় দূর্গাপূজায় আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার জন্য বিভিন্ন গুরুত্বপূর্ণ দিক নির্দেশনাপ্রদান করেন।

মাস্টার প্যারেড শেষে রংপুর জেলা পুলিশ লাইন্স মাল্টিপারপাস সেডে কিট প্যারেড অনুষ্ঠিত হয়। কিট প্যারেডে পুলিশ সদস্যদের ব্যবহারের জন্য সরকারিভাবে সরবরাহকৃত মালামালের হিসাব গ্রহণ ও সংরক্ষণের জন্য  দিক নির্দেশনা প্রদান করা হয়।

এ সময় আরও উপস্থিত ছিলেন মোঃ তরিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), রংপুর, হোসাইন মুহাম্মদ রায়হান, অতিরিক্ত পুলিশ সুপার (এ-সার্কেল), রংপুর, মোঃ নজরুল ইসলাম, সহকারী পুলিশ সুপার (সি-সার্কেল), রংপুর, মোঃ আবু হাসান মিয়া, সহকারী পুলিশ সুপার (ডি সার্কেল) রংপুর, মো: রাসেল রানা, সহকারী পুলিশ সুপার (এসএএফ), রংপুরসহ বিভিন্ন ইউনিটের অফিসার ইনচার্জসহ অফিসার ফোর্সগণ।

এরপর রংপুর জেলা পুলিশ লাইন্সের অডিটোরিয়ামে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়।মোঃ ফেরদৌস আলী চৌধুরী, পুলিশ সুপার, রংপুর এর সভাপতিত্বে উক্ত কল্যাণ সভায় সঞ্চালনা করেন মো: রাসেল রানা, সহকারী পুলিশ সুপার (এসএএফ) ।

কল্যাণ সভায় সভাপতি মহোদয় উপস্থিত পুলিশ সদস্যগণের বিভিন্ন সমস্যার কথা মনোযোগ সহকারে শ্রবণ করেন ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্টদের নির্দেশনা প্রদান করেন। সেই সাথে পুলিশ সদস্যদের পেশাগত দায়িত্ব সততা, নিষ্ঠা ও পেশাদারিত্ব নিয়ে পালন করার জন্য নির্দেশ প্রদান করেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *