শারদীয় দুর্গাপূজা-২০২৩ উপলক্ষে পূজা মন্ডপসমূহের নিরাপত্তা ও আইন-শৃঙ্খলা রক্ষার্থে মুন্সীগঞ্জ জেলা পুলিশের ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত 

Uncategorized আইন ও আদালত ঢাকা বিশেষ প্রতিবেদন সারাদেশ

নিজস্ব প্রতিনিধি  :  শারদীয় দুর্গাপূজা-২০২৩ উপলক্ষে পূজা মন্ডপসমূহের নিরাপত্তা ও আইন-শৃঙ্খলা রক্ষার্থে অফিসার-ফোর্সদের সমন্বয়ে মুন্সীগঞ্জ জেলা পুলিশ কর্তৃক আয়োজিত ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

জানা গেছে,  সনাতন ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা-২০২৩ উপলক্ষে মুন্সীগঞ্জ পুলিশ লাইন্সে পূজা মন্ডপসমূহের নিরাপত্তা ও আইন-শৃঙ্খলা ডিউটিতে নিয়োজিত সকল অফিসার ও ফোর্সদের ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত হয়।

হিন্দু সম্প্রদায়ের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উৎসবমুখর পরিবেশে উদযাপনের জন্য  নিশ্চিদ্র নিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যে মন্ডপসমূহের নিরাপত্তা ও আইন -শৃঙ্খলা রক্ষার্থে ডিউটিতে নিয়োজিত সকল অফিসার ও ফোর্সদের উদ্দেশ্যে দিক-নির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন পুলিশ সুপার, মুন্সীগঞ্জ  মোহাম্মদ আসলাম খান।

এছাড়াও তিনি জেলার পূজা মন্ডপসমূহে দর্শনার্থীরা নির্ভিঘ্নে পূজামণ্ডপ দর্শন করতে পারে এর জন্য জেলা শহরের গুরুত্বপূর্ণ প্রতিটি স্থানে যানজট নিরাসন করার লক্ষ্যে ট্রাফিক ব্যবস্থাপনা জোরদার করার জন্য নির্দেশনা প্রদান করেন।

উক্ত ব্রিফিং প্যারেডে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্ )  মোহাম্মদ বদিউজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল)  থান্দার খাইরুল হাসান পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (শ্রীনগর সার্কেল)  মোঃ তোফায়েল আহমেদ সরকার, সহকারী পুলিশ সুপার (সিরাজদিখান সার্কেল)  মো.মোস্তাফিজুর রহমান রিফাত সহ মুন্সীগঞ্জ জেলা পুলিশের সকল থানার অফিসার ইনচার্জ ও ফোর্সবৃন্দ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *