আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় থাকে – সোহাগ

Uncategorized খুলনা বিশেষ প্রতিবেদন রাজনীতি সারাদেশ

নইন আবু নাঈম তালুকদার,  (বাগেরহাট) : সনাতন ধর্মাবলম্বীদের মহোৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে শনিবার শরণখোলা উপজেলার বিভিন্ন মন্দির পরিদর্শন করেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সফল সভাপতি ও বাগেরহাট জেলা আওয়ামীলীগের সদস্য এবং বাগেরহাট-৪ সংসদীয় আসন (শরণখোলা-মোড়েলগঞ্জ) এর আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এইচ এম বদিউজ্জামান সোহাগ।


বিজ্ঞাপন

মন্দির পরিদর্শনের এক পর্যায়ে চালিতাবুনিয়া গোবিন্দ মন্দিরে তিনি বলেন, আওয়ামী লীগ সরকারের সময় সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় থাকে।সনাতন ধর্মাবলম্বীদের ধর্মীয় সকল উৎসবে পাশে থাকার আশ্বাস প্রদান করেন।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের লালিত অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মানে বাংলাদেশ আওয়ামী লীগ কাজ করছে। এই অসাম্প্রদায়িকয়তা বজায় রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারও নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে।

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন শরণখোলা উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব রায়হান উদ্দীন আকন শান্ত, শরণখোলা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান পারভেজ, ২নং খোন্তাকাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেন খান মহিউদ্দিন, ৩নং রায়েন্দা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এমএ রশীদ আকন, বাগেরহাট জেলা আওয়ামীলীগের সদস্য মহাফুজুর রহমান, খোন্তাকাটা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সরদার তাইজুল ইসলাম, বাগেরহাট জেলা পরিষদের সদস্য তালুকদার হুমায়ুন করীম সুমন, শরণখোলা উপজেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক মাহফুজ হোসেনসহ শরণখোলা উপজেলা আওয়ামী লীগ ও ছাত্রলীগের সকল ইউনিটের নেতাকর্মী উপস্থিত ছিলেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *