বিএসটিআই এর  সিলেট বিভাগীয় অফিসের  সার্ভিল্যান্স অভিযান পরিচালনা 

Uncategorized আইন ও আদালত বিশেষ প্রতিবেদন সারাদেশ সিলেট

নিজস্ব প্রতিনিধি  :  আজ রবিবার  ২২  অক্টোবর, বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন ( বিএসটিআই) এর সিলেট বিভাগীয় অফিসের উপপরিচালক ও অফিস প্রধান মোঃ লুৎফর রহমান এর নেতৃত্বে সিলেট মহানগরীর বিভিন্ন এলাকায় পণ্যের গুণগত মান এবং ওজন ও পরিমাপ যাচাই সংক্রান্ত বিষয়ে  সার্ভিল্যান্স অভিযান পরিচালনা করা হয়।


বিজ্ঞাপন

উক্ত  সাভিল্যান্স অভিযান পরিচালনা কালে, মেসার্স পুষ্টি ফুড প্রোডাক্টস, কুশিঘাট, টুলটিকর, সিলেট এর উৎপাদিত ব্রেড, বিস্কুট ও কেক পণ্যের অনুকূলে সিএম সনদ ও মোড়কজাতকরণ নিবন্ধন সনদ যাচাই করা হয়। প্রতিষ্ঠানটির উৎপাদিত সকল মোড়কীকৃত পণ্যের বিধিসম্মত মোড়ক ব্যবহারের পরামর্শ দেওয়া হয় এবং কারখানা পরিষ্কার পরিচ্ছন্ন রাখার নির্দেশ দেওয়া হয়। উক্ত প্রতিষ্ঠানের ব্যবহারের সকল ওজনযন্ত্রের পরিমাপ ও ভেরিফিকেশন সনদ যাচাই করা হয়।

মেসার্স পানসী বেকারি, গাজী বুরহান উদ্দিন রোড, সাদীপুর আবাসিক এলাকা-০২, সিলেট এর বিস্কুট পণ্যের অনুকূলে সিএম সনদ যাচাই করে সঠিক পাওয়া যায়। উক্ত প্রতিষ্ঠানের সকল পণ্যের অনূকূলে মোড়কজাতকরণ নিবন্ধন সনদ গ্রহণের তাগিদ দেয়া হয়।

মেসার্স আগরা, উপশহর, সিলেট এর ওজনযন্তসমূহের পরিমাপ ও ভেরিফিকেশন সনদ যাচাই করে সঠিক পাওয়া যায়। উক্ত প্রতিষ্ঠানকে সিএম সনদ (প্রযোজ্য ক্ষেত্রে) ও মোড়কজাতকরণ নিবন্ধন সনদ ব্যতীত পণ্য বিক্রয় ও বিতরণ থেকে বিরত থাকার নির্দেশ দেওয়া হয়।

মেসার্স স্বপ্ন, উপশহর, সিলেট এর ওজনযন্তসমূহের পরিমাপ ও ভেরিফিকেশন সনদ যাচাই করে সঠিক পাওয়া যায়। উক্ত প্রতিষ্ঠানকে সিএম সনদ (প্রযোজ্য ক্ষেত্রে) ও মোড়কজাতকরণ নিবন্ধন সনদ ব্যতীত পণ্য বিক্রয় ও বিতরণ থেকে বিরত থাকার নির্দেশ দেওয়া হয়।

বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন  বিএসটিআই এর সিলেট বিভাগীয়  অফিস অফিস প্রধান এর নেতৃত্বে পরিচালিত উক্ত অভিযানে উপস্থিত ছিলেন প্রকৌশলী মরিয়ম, সহকারী পরিচালক (মেট), মোঃ রাইসুল ইসলাম, পরিদর্শক (মেট) এবং মোঃ আল আমিন, ফিল্ড অফিসার (সিএম)।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *