এস এম রাজুকে সংসদ সদস্য হিসাবে দেখতে চায় কয়রা-পাইকগাছা বাসী

Uncategorized খুলনা জাতীয় বিশেষ প্রতিবেদন সারাদেশ

 

মোঃ মিজানুর রহমান (পাইকগাছা, খুলনা)  : আসন্ন  আগামী দাদ্বশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ইতোমধ্যে তোড়জোড় শুরু করেছেন সম্ভাব্য সংসদ সদস্য প্রার্থীরা। প্রতিদিন ভোটারদের খোজ খবর নিয়ে ব্যাস্ত সময় পাড় করছেন ।এই নির্বাচনকে ঘিরে ইতিমধ্যেই সাধারণ ভোটারদের মাঝে উৎসাহ উদ্দিপনা দেখা দিয়েছে।


বিজ্ঞাপন

এরই প্রেক্ষিতে আগামী দাদ্বশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনা ৬ তথা কয়রা-পাইকগাছা আসনে সংসদ সদস্য প্রাার্থী হিসেবে এস এম রাজু কে দেখতে চায় কয়রা-পাইকগাছার জনগণ। সাধারণ মানুষের কল্যানে দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছেন এস এম রাজু।সমাজ সেবক ও জনগনের বন্ধু এস এম রাজু মানুষের বিপদে আপদে পাশে থেকে সর্ব্বোচ্চটা বিলিয়ে দিয়েছেন।

পাইকগাছা বাসিন্দা মুজিবর রহমান বলেন,এস এম রাজুর তুলনা হয় না।সে একজন সৎ আদর্শবান যোগ্য নেতা।
আমাদের যে কোনো সমস্যায় তাকে পাশে পাই। তিনি এম পি, হলে আমাদের দক্ষিণ অঞ্চল শতভাগ দুর্নীতি ও মাদক মুক্ত হবে এটা আমরা এই অঞ্চলের মানুষ বিশ্বাস করি।

এস এম রাজু বলেন, দূর্নীতি,মাদক মুক্ত ও দরিদ্র বান্ধব কয়রা-পাইকগাছা গড়তে নিজেকে খুলনা ৬ আসনের সংসদ সদস্য প্রার্থী হিসেবে আত্মপ্রকাশ করেছি।
এলাকার মানুষের স্নেহ ভালবাসা সহ অগাধ বিশ্বাস আছে আমার প্রতি।তাই আমি সাধারণ মানুষের জন্য সেবামুলক কাজ করে যেতে চাই।

সাধারণ মানুষের আগ্রহ বেড়ে গেছে আমাকে নির্বাচনে সংসদ সদস্য প্রার্থী হিসেবে দেখার জন্য।আমি আমার কর্মকান্ডে নিজেকে বিলিন করতে চাই কয়রা-পাইকগাছা বাসির মাঝে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *