জামালপুরের সরিষাবাড়ীতে সরকারের উন্নয়ন প্রচারে মোটর সাইকেল শোভাযাত্রা ও সমাবেশ অনুষ্ঠিত 

Uncategorized জাতীয় ঢাকা বিশেষ প্রতিবেদন রাজনীতি সারাদেশ

 

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি :  স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা সরকারের অভূতপূর্ব উন্নয়ন কর্মকাণ্ডের প্রচার ও জামাত-বিএনপি’র দেশ বিরোধী নানা ষড়যন্ত্রের প্রতিবাদে মোটরসাইকেল শোভাযাত্রা ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।


বিজ্ঞাপন

শোভাযাত্রা ও সমাবেশে দেশরত্ন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ভিশন-২০৪১ বাস্তবায়ন, স্মার্ট বাংলাদেশ গঠন ও বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে অভূতপূর্ব উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো শেখ হাসিনাকে ক্ষমতায় আনার প্রত্যয়ে আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে ১৪১ জামালপুর-৪ (সরিষাবাড়ী) আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী আনিছুর রহমান এলিনের পক্ষে আওয়ামী পরিবারের উদ্যোগে এ শোভাযাত্রা ও সমাবেশ হয়েছে।

আনিছুর রহমান এলিন বাংলাদেশ আওয়ামী সরিষাবাড়ী উপজেলা শাখার সহ-সভাপতি ও সাবেক সাংগঠনিক সম্পাদক এবং বাংলাদেশ ইলেকট্রিক এসোসিয়েশনের পরিচালক। এছাড়াও তিনি বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাবেক কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও কামরাবাদ ইউনিয়ন পরিষদের স্বর্ণপদক প্রাপ্ত চেয়ারম্যান ও মানবিক গুণাবলীর দানবীর ব্যক্তি।

আজ মঙ্গলবার (২৪ অক্টোবর) বেলা বারোটায় জামালপুরের সরিষাবাড়ী উপজেলার পিংনা ইউনিয়নের নরপাড়া এলাকা থেকে নৌকার মনোনয়ন প্রত্যাশী আনিছুর রহমান এলিন কে পিংনা ইউনিয়নবাসীর পক্ষ থেকে পিংনা সুজাত আলী ডিগ্রী কলেজের অধ্যক্ষ ও আওয়ামী লীগ নেতা সাইদুল হাসানের নেতৃত্বে দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীদের সাথে নিয়ে ফুলের শুভেচ্ছায় তাকে বরণ করেন।

পরে সেখান থেকে তিন সহস্রাধিক মোটরসাইকেল শোভাযাত্রা সহকারে বর্তমান সরকারের উন্নয়ন প্রচারে স্লোগান ধরেন,উন্নয়নের সরকার, শেখ হাসিনার সরকার , শেখ হাসিনার সরকার বারবার দরকার, শেখ হাসিনার দুই নয়ন বাংলাদেশের উন্নয়ন, এ স্লোগানে মুখরিত করে তোলে সড়ক পথ। ফলে সড়কের আশপাশে শোভাযাত্রা দেখতে দাঁড়িয়ে থাকে শতশত নর-নারী ও পথচারীরা।

শোভাযাত্রা শেষে সরিষাবাড়ী পৌরসভার আলতা সিনেমা হল চত্বরে এলিন ট্রেড সেন্টারে এসে সমাবেশে মিলিত হন। ‌ সমাবেশে প্রধান অতিথি হিসেবে আনিছুর রহমান এলিন তার বক্তব্যে বর্তমান সরকারের অভূতপূর্ব উন্নয়নের চিত্র তুলে ধরেন এবং আগামী দিনে শেখ হাসিনা সরকারকে আবারও ক্ষমতায় আনার জন্য সকলের প্রতি ঐক্যবদ্ধ ভাবে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সকলকে দৃঢ় মনে কাজ করার আহ্বান জানান। এ সময় হাজার হাজার দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা কর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *