রাংপুরে বিভাগীয় পর্যায়ে বঙ্গবন্ধু ও  বঙ্গমাতা অনুর্ধ ১৭ বালক -বালিকা জাতীয় গোল্ড কাপ ফটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত 

Uncategorized খেলাধুলা চট্টগ্রাম ফুটবল বিশেষ প্রতিবেদন রংপুর সারাদেশ

নিজস্ব প্রতিনিধি  : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান “জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালক (অনুর্ধ্ব-১৭)” ও “বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব “জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালিকা (অনুর্ধ্ব-১৭)” ২০২৩ রংপুর বিভাগীয় পর্যায়ের টূর্ণামেন্টের শুভ উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

আজ বুধবার ২৫ অক্টোবর,  বিভাগীয় প্রশাসন ও জেলা ক্রীড়া অফিস, রংপুরের আয়োজনে জেলা ক্রীড়া সংস্থা, রংপুরের সহযোগিতায় শেখ রাসেল স্টেডিয়াম, রংপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান “জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালক (অনুর্ধ্ব-১৭)”, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব “জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালিকা (অনুর্ধ্ব-১৭)” ২০২৩ রংপুর বিভাগীয় পর্যায়ের টুর্নামেন্টের শুভ উদ্বোধন হয়।

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ হাবিবুর রহমান, বিভাগীয় কমিশনার, রংপুর বিভাগ, রংপুর।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ মনিরুজ্জামান বিপিএম-বার, পিপিএম-বার, পুলিশ কমিশনার, আরপিএমপি, রংপুর, এস এম রশিদুল হক, অতিরিক্ত ডিআইজি (অ্যাডমিনিস্ট্রেশন অ্যান্ড ফিন্যান্স), রংপুর রেঞ্জ, রংপুর, মোহাম্মদ মোবাশ্বের হাসান, জেলা প্রশাসক, রংপুর, মোঃ ফেরদৌস আলী চৌধুরী, পুলিশ সুপার, রংপুর, এ্যাড: আনোয়ারুল ইসলাম, সাধারণ সম্পাদক, জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থা, রংপুর, আরিফ হোসেন মুন, সভাপতি, ডিএফএ, রংপুর বিভাগ রংপুর, লতিফা শওকত, সাধারন সম্পাদক, বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থা, রংপুর বিভাগ, রংপুর ও  মোঃ মঞ্জুর আহমেদ আজাদ, সভাপতি, ডিএফএ, রংপুর জেলা, রংপুর।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোঃ আবু জাফর, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক), রংপুর বিভাগ, রংপুর এবং সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন  মোঃ আসাদুজ্জামান, জেলা ক্রীড়া অফিসার ও সদস্য সচিব, টুর্নামেন্ট কমিটি, রংপুর বিভাগ রংপুর।

উদ্বোধনী অনুষ্ঠানের শুরুতে আমন্ত্রিত অতিথিদের ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়। এরপর পতাকা উত্তোলন এবং বেলুন উড়ানোর মধ্য দিয়ে “জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালক (অনুর্ধ্ব-১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালিকা (অনুর্ধ্ব-১৭) ২০২৩ এর রংপুর বিভাগীয় পর্যায়ের খেলা”-র উদ্বোধন করা হয়।

আজকের উদ্বোধনী খেলায় গাইবান্ধা জেলার বালক ও বালিকা (অনূর্ধ্ব-১৭) দল এবং নীলফামারী জেলার বালক ও বালিকা (অনূর্ধ্ব-১৭) দলের মধ্যে অনুষ্ঠিত হয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *