বিএসটিআই এর রাজশাহী বিভাগীয় অফিস কর্তৃক  মোবাইল কোর্ট পরিচালনা : ফিড মিল ও বেকারি কে  ৫৫,০০০ টাকা জরিমানা

Uncategorized অপরাধ আইন ও আদালত জাতীয় বিশেষ প্রতিবেদন রাজশাহী সারাদেশ

নিজস্ব প্রতিনিধি  : বুধবার  ২৫ অক্টোবর বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর রাজশাহী বিভাগীয় অফিসের কর্মকর্তারা  জয়পুরহাট জেলার কালাই ও ক্ষেতলাল উপজেলা প্রশাসন এর সহযোগিতায় উপজেলার বিভিন্ন এলাকায় মোবাইল কোর্ট পরিচালিত হয়।


বিজ্ঞাপন

কালাই উপজেলায় অভিযান পরিচালনা কালে বিএসটিআই’র মান সনদ না থাকায় ও মিথ্যা তথ্য প্রদান করার অপরাধে বিএসটিআই আইন-২০১৮ এর সংশ্লিষ্ট ধারায়  তানিয়া ব্রেড এন্ড বিস্কুট ফ্যাক্টরি,পাচশিরা বাজার, কালাই, জয়পুরহাট প্রতিষ্ঠানকে ২৫,০০০ টাকা  জরিমানা ও ১৬ কেজি নকল প্যাকেট জব্দ করা হয়, অন্য প্রতিষ্ঠানের মোড়ক নকল করে ফিস ফিড উৎপাদন ও বিক্রয় বিতরণ করার অপরাধে যমুনা ফিড ইন্ড্রা লি:, পাচশিরা, কালাই, জয়পুরহাট প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ৫,০০০ টাকা জরিমানা করা হয়।

উক্ত অভিযানটি পরিচালনা করেন জান্নাত আরা তিথি, উপজেলা নির্বাহী অফিসার ও  নির্বাহী ম্যাজিস্ট্রেট, কালাই, জয়পুরহাট।

ক্ষেতলাল উপজেলায় অভিযান পরিচালনা কালে বিএসটিআইয়ের বাধ্যতামূলক মান সনদ গ্রহণ ব্যাতিত ও পরীক্ষণ ছাড়া ফিস ফিড উৎপাদন ও বিক্রয় বিতরণ করার অপরাধে কোয়ান্টাম ফিডস লিঃ, সুড়াইল মোড়, ইটাখোলা, ক্ষেতলাল, জয়পুরহাট প্রতিষ্ঠানকে বিএসটিআই আইন -২০১৮ এর সংশ্লিষ্ট ধারায় ২৫,০০০ টাকা জরিমানা করা হয়।

উক্ত মোবাইল কোর্টটি পরিচালনা করেন নুসরাত জাহান বন্যা, উপজেলা নির্বাহী অফিসার ও  নির্বাহী ম্যাজিস্ট্রেট, ক্ষেতলাল, জয়পুরহাট।

উক্ত মোবাইল কোর্ট ২ টিতে প্রসিকিউটর হিসেবে বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর রাজশাহী বিভাগীয় অফিসের কর্মকর্তা  মোঃ দেলোয়ার হোসেন , ফিল্ড অফিসার (সিএম)।

বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর রাজশাহী বিভাগীয় অফিসের কর্মকর্তা  মোঃ দেলোয়ার হোসেন , ফিল্ড অফিসার (সিএম) আজকের দেশ ডটকম কে জানান জাতীয় ও জনস্বার্থে বিএসটিআই এর রাজশাহী  বিভাগীয় অফিসের এ রকম অভিযান পরিচালনা  অব্যাহত থাকবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *