সৈয়দ আবুল হোসেন এর মৃত্যুতে বাহাউদ্দিন নাছিমের গভীর শোক ও দুঃখ প্রকাশ

Uncategorized জাতীয় জীবনী ঢাকা বিশেষ প্রতিবেদন রাজধানী রাজনীতি সারাদেশ

নিজস্ব প্রতিবেদক :  মাদারীপুর ৩ আসনের চারবারের সাবেক সংসদ সদস্য, সাবেক যোগাযোগ মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সৈয়দ আবুল হোসেন এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম।


বিজ্ঞাপন

শোকবার্তায় বাহাউদ্দিন নাছিম বলেন, ” মাদারীপুর ৩ আসনের সাবেক সংসদ সদস্য, সাবেক যোগাযোগ মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা, বিশিষ্ট শিক্ষাবিদ সৈয়দ আবুল হোসেন এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করছি। মাদারীপুরবাসী হারালো তাদের এক অকৃত্রিম স্বপ্নসারথি। আমি তাঁর শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি। মহান আল্লাহ তাকে জান্নাতুল ফেরদাউস নসিব করুন, আমিন ।”

প্রসঙ্গত, সাবেক যোগাযোগ মন্ত্রী ও মাদারীপুর-৩ আসনের চারবারের সাবেক সংসদ সদস্য সৈয়দ আবুল হোসেন হৃদরোগে আক্রান্ত হয়ে বুধবার রাতে ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। মৃত্যকালে তার বয়স হয়েছিল ৭২ বছর।

১৯৫১ সালে মাদারীপুরের ডাসারে জন্মগ্রহণ করেন সৈয়দ আবুল হোসেন। এই বীর মুক্তিযোদ্ধা স্ত্রী খাজা নার্গিস, দুই মেয়ে সৈয়দা রুবাইয়াত হোসেন এবং সৈয়দা ইফফাত হোসেন সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *