ময়মনসিংহে পিবিআই প্রধান কর্তৃক  ‘সংশপ্তক’ স্মরণিকার মোড়ক উন্মোচন 

Uncategorized আইন ও আদালত জাতীয় বিশেষ প্রতিবেদন ময়মনসিংহ সারাদেশ সাহিত্য

নিজস্ব প্রতিনিধি  : ময়মনসিংহে ‘সংশপ্তক’ স্মরণিকার মোড়ক উন্মোচনসহ বিভিন্ন কার্যক্রমে অংশগ্রহণ করেছেন পিবিআই প্রধান অতিরিক্ত আইজিপি বনজ কুমার মজুমদার, বিপিএম (বার), পিপিএম। গতকাল রবিবার ২৯ অক্টোবর সকাল ১০ টদয়  পুলিশ ট্রেনিং সেন্টার, মহেড়া, টাঙ্গাইল এর সংযুক্ত প্রশিক্ষণ কেন্দ্র, ২ আর্মড পুলিশ ব্যাটালিয়ন, মুক্তাগাছা, ময়মনসিংহে অনুষ্ঠিত ৫১ তম ট্রেইনী রিক্রুট কনস্টেবল (টিআরসি) ব্যাচের শিক্ষা সমাপনী কুচকাওয়াজে সালাম গ্রহণ, কুচকাওয়াজ পরিদর্শন এবং বিভিন্ন ইভেন্টে শ্রেষ্ঠত্ব অর্জনকারী প্রশিক্ষনার্থীদের মাঝে পদক বিতরণ শেষে তিনি ‘সংশপ্তক’ স্মরণিকার মোডক উন্মোচন করেন।


বিজ্ঞাপন

ময়মনসিংহের মুক্তাগাছা সফরকালে পিবিআই প্রধান ও তার সহধর্মিণী ডা. জয়া মল্লিক মুক্তাগাছার পুরোনো জমিদার বাড়ি ও স্থানীয় দুটি মন্দির (যুগল কালি ও শিব মন্দির) (শ্রী শ্রী রাধা গোবিন্দ মন্দির) এবং স্থানীয় ঐতিহ্যবাহি গোপাল পালের প্রসিদ্ধ মন্ডার দোকান পরিদর্শন করেন।

এ সময় তার সফরসঙ্গী ছিলেন আলী আহমদ খান, অতিরিক্ত ডিআইজি, ২ এপিবিএন এর অধিনায়ক ও তার সহধর্মিণী এবং  রকিবুল আক্তার, পুলিশ সুপার, পিবিআই, ময়মনসিংহ জেলা।

গতকাল রবিবার ২৯ অক্টোবর,  পিবিআই প্রধান ও তার সহধর্মিণী মধুপুর জাতীয় উদ্যান, টাঙ্গাইল ও উদ্যানের ভিতরে থাকা লহরিয়া হরিণ প্রজনন কেন্দ্র এবং ওয়াচ টাওয়ারের মাধ্যমে উদ্যানের সবুজ প্রকৃতি অবলোকন করেন।

এ সময় তার সফরসঙ্গী ছিলেন  আলী আহমদ খান, অতিরিক্ত ডিআইজি, ২ এপিবিএন এর অধিনায়ক ও তার সহধর্মিণী।  রকিবুল আক্তার, পুলিশ সুপার, পিবিআই, ময়মনসিংহ জেলা ও তার সহধর্মিণী এবং  আশিকুর রহমান, সহকারী বন সংরক্ষক, টাঙ্গাইল (উত্তর) ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *