বাগেরহাটের শরণখোলায় জাতীয় যুব দিবসে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত 

Uncategorized খুলনা জাতীয় বিশেষ প্রতিবেদন সারাদেশ

জাতীয় যুব দিবসের আলোচনা সভায় বক্তারা।


বিজ্ঞাপন

নইন আবু নাঈম তালুকদার (বাগেরহাট)  :  বাগেরহাটের শরণখোলায় জাতীয় যুব দিবস-২০২৩ উদযাপন উপলক্ষ্যে র‍্যালী, আলোচনা সভা, ঋণের চেক, সনদপত্র বিতরণ ও কর্মসূচি উদ্বোধন করা হয়েছে। বুধবার (১ নভেম্বর) সকাল সাড়ে ১১ টায় উপজেলা পরিষদ চত্বর থেকে বর্ণাঢ্য ‍র‍্যালীর মাধ্যমে দিবসের শুভ উদ্বোধন করা হয়।


বিজ্ঞাপন

উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের আয়োজনে পরিষদের সামনে থেকে র‌্যালী বেরিয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা হলরুমের সম্মুখে গিয়ে শেষ হয়। পরে উপজেলা হলরুমে উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাহিদুল ইসলাম এর সভাপতিত্বে ও উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা স্বপন কুমার সরকারের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন,শরণখোলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজমল হোসেন মুক্তা,সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মিলন,কৃষি কর্মকর্তা দেবদ্রত সরকার,বিআরডিবির চেয়ারম্যান মোঃ জিয়াউল হাচান তেনজিন।

এ সময় আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সদস্য এম সাইফুল ইসলাম খোকন, সমাজ সেবা কর্মকর্তা আব্দুল্লাহ আল-ফয়সাল,সমবায় কর্মকর্তা আব্দুল হালিমসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগন,জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক ও যুব অধিদপ্তরের উপকারভোগী সদস্যগন।

সর্বশেষে শ্রেষ্ঠ সংগঠক, সফল যুবক ও যুব মহিলাদের মাঝে সনদপত্র প্রদান এবং ১১ জন যুব ও যুব নারীদের মাঝে ৫ লক্ষ ২০ হাজার টাকার বঙ্গবন্ধু জাতীয় যুব ঋণের চেক প্রদান করা হয়।

পরে ভোক্তা অধিকার আইন ২০০৯ অবহিতকরন ও বাস্তবায়ন বিষয়ক এক সেমিনার উপজেলা হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তার সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *