জামালপুরের সরিষাবাড়িতে নৌকার মনোনয়ন প্রত্যাশী এলিন এর সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

Uncategorized জাতীয় ঢাকা বিশেষ প্রতিবেদন রাজনীতি সারাদেশ

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি: স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আবারও শেখ হাসিনা কে ক্ষমতায় আনতে ১৪১ জামালপুর-৪ (সরিষাবাড়ী) আসন থেকে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী আনিছুর রহমান এলিন এর সাথে সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাবের সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২ নভেম্বর) উপজেলা আওয়ামী লীগ ও সর্বস্তরের জনগণের আয়োজনে সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাব মিলনায়তনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।


বিজ্ঞাপন

মতবিনিময় সভায় উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক বেলাল হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও বাংলাদেশ ইলেকট্রিক এসোসিয়েশন এর ডাইরেক্টর ও আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতিকের মনোনয়ন প্রত্যাশী আনিছুর রহমান এলিন সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাবের সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা করেন। এ সময় উপজেলা কৃষকলীগের সহ সভাপতি মাসুদ রানা সন্দেশ, কামরাবাদ ইউনিয়ন ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবু সামা প্রমুখ বক্তব্য রাখেন। এ সময় দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী ও সমর্থকগণ উপস্থিত ছিলেন

বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট আনিছুর রহমান এলিন কে নৌকা প্রতিকে মনোনয়ন দেওয়ার দাবী করেন এবং সকলে ঐক্যবদ্ধভাবে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতিককে বিজয়ী করে আবারও ক্ষমতায় আনার আহ্বান জানান তারা।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *