নকল-ভেজাল  হারপিক, ব্রাসো ও লাইজলে বাজার সয়লাব : রাজধানীর কাওরানবাজারে ভোক্তা অধিদপ্তরের অভিযান

Uncategorized অপরাধ আইন ও আদালত ঢাকা বিশেষ প্রতিবেদন রাজধানী সারাদেশ

নিজস্ব প্রতিবেদক : রাজধানী সহ সারা দেশের বিভিন্ন এলাকার  অভিজাত মার্কট, মুদি দোকানে অবাধে বিক্রি হচ্ছে রেকিড এন্ড বেনকিউজার বাংলাদেশ প্রাইভেট লিমিটেড কোম্পানির নামে উৎপাদিত নকল- ভেজাল  বাথরুম ল্কিনার হারপিক,গ্লাস ক্লিনার ব্রাশো ও ফ্লোর ক্লিনার  লাইজল সামগ্রীর বিক্রির অভিযোগ উঠেছে। উক্ত অভিযোগের ভিত্তিতে আজ বৃহস্পতিবার  ২ নভেম্বর, রাজধানীর কাওরানবাজারে কিচেন মার্কেটে  জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালকের নির্দেশনা অনুযায়ী ভেজাল ও নকল পণ্য বিক্রি সংক্রান্ত একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়।


বিজ্ঞাপন

উল্লেখিত  বিশেষ অভিযান জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের ঢাকা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক  মোঃ আব্দুল জব্বার মন্ডলের নেতৃত্বে  পরিচালনা করা হয়।

উক্ত অভিযান পরিচালনা কালে রাজধানীর  কারওয়ান বাজারের কিচেন মার্কেটের কয়েকটি  দোকানে নকল বাথরুম ক্লিনার  হারপিক, নকল গ্লাস ক্লিনার ব্রাসো, নকল ফ্লোর ক্লিনার লাইজল ইত্যাদি পাওয়া যায়। এধরনের নকল পণ্য বিক্রির অপরাধে তিনটি প্রতিষ্ঠানকে ১০ হাজার টাকা করে সর্বমোট ৩০ হাজার টাকা জরিমানা করা হয়৷ এছাড়াও ১ টি প্রতিষ্ঠানের সকল প্রকার কার্যক্রম জনস্বার্থে সাময়িকভাবে বন্ধ রাখা হয়।

অভিযানে এসকল দোকান থেকে বিপুল পরিমাণ নকল হারপিক, ব্রাশো এবং লাইজল জব্দ করা হয়।

উল্লেখ্য,উক্ত অভিযান পরিচালনা কালে,  রকিড এন্ড বেনকিউজার বাংলাদেশ প্রাইভেট লিমিটেড কোম্পানির  প্রতিনিধি এ সময় উপস্থিত ছিলেন। উক্ত অভিযানে তেজগাঁও থানা পুলিশ সার্বিক সহযোগিতা করে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *