বাগেরহাটের  শরণখোলায় সুদের টাকা দিতে দেরি হওয়ায় মারধরের শিকার আবুল হোসেন দম্পতি

Uncategorized অপরাধ আইন ও আদালত খুলনা বিশেষ প্রতিবেদন সারাদেশ

নইন আবু নাঈম তালুকদার ( বাগেরহাট) : বাগেরহাটের শরণখোলা উপজেলার খোন্তাকাটা ইউনিয়নের রাজৈর গ্রামের দলিল লেখক মো: আবুল হোসেন (ডব্লু)। অর্থনৈতিক টানাপোড়েনের কারণে গত এক বছর আগে একই গ্রামের জাহাঙ্গীর হোসেনের কাছ থেকে তিনি এক লাখ টাকা নেন সুদে। যেখানে তার প্রতি সপ্তাহে সুদের টাকা দেয়ার কথা। এরই মধ্যে গত জুন মাসে জাহাঙ্গীরকে সুদসহ এক লাখ ৪০ হাজার টাকা দেয়া হয়। তার পরেও টাকা দাবি করেন জাহাঙ্গীর। সেই টাকা দিতে দেরি হওয়ায় গতকাল বৃহস্পতিবার রাত ৮ টার দিকে নিজ ঘরে আটকে রেখে আবুল হোসেন ও তার স্ত্রী মনি বেগমকে মারধর করে জাহাঙ্গীর।


বিজ্ঞাপন

আবুল হোসেন ও তার স্ত্রী মনি বেগম জানান,প্রতি সপ্তাহে সুদ দিতে হয় জাহাঙ্গীরকে। যত টাকা দেয়া হয় সবই নাকি যায় সুদে। আসল মোটে কমেইনা তার। সুদের টাকা দিতে যদি কোনো রকম দেরি হয় তাহলে রাস্তাঘাটে দাড়িয়ে গায়ে হাত তোলে জাহাঙ্গীর। গতকাল বৃহস্পতিবার রাত ৮ টার দিকে দু’দিনের সময় নিতে স্ত্রীসহ জাহাঙ্গীরের বাড়িতে যান তারা। এসময় জাহাঙ্গীর কোনো সময় দিবেনা বলে উত্তেজিত হয়ে তাদের দুজনকে মারধর করে। এক পর্যায়ে সেখান থেকে বেরিয়ে তারা শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেন এবং স্বামী স্ত্রী দুজনেই হাসপাতালে ভর্তি হন।

তবে, মারধরের কথা অস্বীকার করে জাহাঙ্গীর হোসেন বলেন,আবুল হোসেনের কাছে টাকা পাবো তা না দিয়ে উল্টো আমার উপর চড়াও হয়। তবে, মারধরের কথা সম্পূর্ণ মিথ্যা ।
এবিষয়ে অভিযোগ পেলে ব্যবস্থা নেয়ার কথা জানান শরণখোলা থানার অফিসার ইনচার্জ ইকরাম হোসেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *