বিজিবি’র রামগড় ব্যাটালিয়ন কর্তৃক আটককৃত বিপুল পরিমাণ মাদকদ্রব্য ধ্বংস

Uncategorized আইন ও আদালত চট্টগ্রাম জাতীয় বিশেষ প্রতিবেদন সারাদেশ

নিজস্ব প্রতিনিধি  :  আজ শনিবার  ৪ নভেম্বর,  সকালে বর্ডার গার্ড বাংলাদেশ  বিজিবি’র রামগড় ব্যাটালিয়ন (৪৩ বিজিবি) কর্তৃক চট্টগ্রামের বাগানবাজার উচ্চ বিদ্যালয় মাঠে মাদকদ্রব্য ধ্বংসকরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।


বিজ্ঞাপন

অনুষ্ঠানে রামগড় ব্যাটালিয়ন কর্তৃক দায়িত্বপূর্ণ সীমান্ত এলাকায় পরিচালিত অভিযানে আটককৃত মালিকবিহীন বিভিন্ন প্রকার ৭২৫১ বোতল ভারতীয় মদ, ২৬৯ ক্যান বিয়ার, ১৯২৭ বোতল ফেন্সিডিল, ৯৮৭৮ পিস ভারতীয় ইয়াবা ট্যাবলেট, ৪০৯.৩৬ কেজি গাঁজা, ২০৮.২৫ লিটার চোলাই মদ, ৪০ পিস টার্গেট ট্যাবলেট, ৪০ পিস সেনেগ্রা ট্যাবলেট এবং ৫০০ পিস নিমসোলাইড ট্যাবলেট ধ্বংস করা হয়।

অনুষ্ঠানে  আওলাদ হোসাইন মুহাম্মদ জোনাইদ,  সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট, চট্টগ্রাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এছাড়া অধিনায়ক, রামগড় ব্যাটালিয়ন (৪৩ বিজিবি), পরিচালক (অপারেশন), রিজিয়ন সদর দপ্তর, চট্টগ্রাম, এফআইজি কমান্ডার, রিজিয়ন সদর দপ্তর, চট্টগ্রাম, অধিনায়ক, ২৩ বিজিবি, অধিনায়ক, ৪০ বিজিবি, অধিনায়ক, বিজিবি হাসপাতাল, গুইমারাসহ চট্টগ্রাম জেলার স্থানীয় প্রশাসন, পুলিশ, আনসার, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরসহ বিভিন্ন দপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ এবং প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

পরিশেষে, মাদকদ্রব্য পাচার রোধে বিজিবি ও অন্যান্য আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি মিডিয়াকর্মীসহ সকল স্তরের নাগরিকদের আন্তরিক সহযোগিতা কামনা করে মাদকদ্রব্য ধ্বংসকরণ অনুষ্ঠানের সমাপ্ত হয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *