নড়াইলে সড়ক দূর্ঘটনায় পৌর-মেয়রে’র ড্রাইভার নিহত ও পৌর-মেয়র আঞ্জুমান আরাসহ আহত ৪

Uncategorized অপরাধ আইন ও আদালত খুলনা জীবন-যাপন বিশেষ প্রতিবেদন সারাদেশ

মো:রফিকুল ইসলাম,নড়াইল :  সড়ক দূর্ঘটনায় নড়াইল পৌর-মেয়র আঞ্জুমান আরা’র ড্রাইভার সুজন কর্মকার নিহত এবং পৌর-মেয়র ও কাউন্সিলরসহ মোট ৪জন আহত হয়েছেন।


বিজ্ঞাপন

রোববার (৫নভেম্বর) দুপুরে নড়াইল পৌর এলাকার ভওয়াখালী গ্রামে এ দূর্ঘটনা ঘটে। নিহত সুজন (৩৮) শহরের মহিষখোলা এলাকার নিরাপদ কর্মকারের ছেলে। গাড়ীতে থাকা আহত অন্যান্ন’রা হলেন,কাউন্সিলর ইপি রাণী বিশ্বাস,নড়াইল পৌর যুবলীগের সহ-সভাপতি যুবলীগ নেতা মেশকাতুল ওয়ায়েজিন লিটু এবং নড়াইল পৌর-সভার একাউন্টেন্ট সাইফুজ্জামান লিন্টু।বিষয়টি নিশ্চিত করেন,সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ওবাইদুর রহমান।

আহত সাইফুজ্জামান লিন্টু জানান,বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে নড়াইল পৌর মেয়র ও জেলা আওয়ামী-লীগের সহ-সভাপতি আঞ্জুমান আরা গাড়ীতে করে ৫নং ওয়ার্ডের ভওয়াখালী-বাহিরডাঙ্গায় সুইপার কলোনির জায়গা পরিদর্শন করে পৌর-সভায় ফেরার পথে, ভওয়াখালী এলাকার লাবু বিশ্বাসের বাড়ীর পাশে গাড়ীটি নিয়ন্ত্রন  হারিয়ে একটি বাড়ীর দেয়ালে সজরে ধাক্কা দিলে এ দূর্ঘটনা ঘটে।

এ সময় স্থানীয়’রা আহতদের দ্রুত উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মেয়রে’র ড্রাইভার সুজনকে মৃত বলে ঘোষণা করেন।হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে মেয়রকে উন্নত চিকিৎসার জন্য যশোর কুইন্স হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এছাড়া অপর ৩ জনকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে মেয়র আঞ্জুমান আরার এ দূর্ঘটনার সংবাদ পেয়ে জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী,জেলা আওয়ামী-লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মী,মুক্তিযোদ্ধাসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ হাসপাতালে দেখতে যান। পরে দূর্ঘটনা কবলীত গাড়িটি রেকারে বাধিয়ে নড়াইল সদর ফাড়িতে নেয়া হয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *