নড়াইলে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

Uncategorized অন্যান্য অপরাধ আইন ও আদালত

মো:রফিকুল ইসলাম,নড়াইল :  নড়াইলের লোহাগড়া উপজেলার দিঘলিয়া ইউনিয়নের কোলা গ্রামের মিজানুর শেখ এর ছেলে জনি শেখ (২১) মোটরসাইকেল চালিয়ে লক্ষীপাশা হতে নিজগ্রাম কোলার উদ্দেশ্যে যাওয়ার পথে গত বুধবার (৮ নভেম্বর) সকাল সাড়ে দশটার দিকে লক্ষীপাশা মহাজন সড়কের রাজুপুর সরদারপাড়া এলাকায় পৌঁছালে অপরদিক থেকে আসা ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে ট্রাকের পেছনের চাকায় পিষ্ট হয়ে গুরুতর আহত হয়ে জনি শেখ নামের ওই যুবক আহত হয়।


বিজ্ঞাপন

গুরুতর আহতবস্থায় এলাকাবাসী জনিকে উদ্ধার করে লোহাগড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক জনিকে মৃত বলে ঘোষণা করেন। নিহত জনি পেশায় একজন রাজমিস্ত্রী।

জনির বন্ধু সহকর্মী রাজমিস্ত্রী রবিউল ইসলাম জানান,সকাল আটটার সময় জনি ও আমি দুজন মোটরসাইকেল নিয়ে লক্ষ্মীপাশা সাইফুল ইঞ্জিনিয়ারের বাড়িতে রাজমিস্ত্রির কাজ করতে যায়।

কাজের সাইড থেকে জনি ফিনিশিং স্টিল আনতে পুনরায় লক্ষ্মীপাশা থেকে বাড়িতে রওনা দিয়ে রাজুপুর গ্রামের সরদার পাড়ায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট ১৪-৭৭১৪) মোটরসাইকেলটিকে সজোরে ধাক্কা দেয়,এ সময় মোটরসাইকেলটি জনিসহ ছিটকে দূরে পড়ে যায়।

পরে স্থানীয়’রা জনিকে উদ্ধার করে লোহাগড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। নিহত জনি তিন ভাই বোনের মধ্যে সে ছিল মেঝো। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নাসির উদ্দিন বলেন,ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে,লাশ থানায় আনা হয়েছে,আইনগত ব্যবস্থা নেয়া হবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *