ওজন ও পরিমাপ সংক্রান্ত বিষয়ে বিএসটিআই এর ময়মনসিংহ বিভাগীয় অফিসের সার্ভিল্যান্স অভিযান পরিচালনা 

Uncategorized আইন ও আদালত জাতীয় বিশেষ প্রতিবেদন ময়মনসিংহ সারাদেশ

বিএসটিআই এর ময়মনসিংহ বিভাগীয় অফিসের সার্ভিল্যান্স অভিযান পরিচালনার দৃশ্য।


বিজ্ঞাপন

নিজস্ব প্রতিনিধি  :  গতকাল মঙ্গলবার  ৭ নভেম্বর, বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআইয়) এর ময়মনসিংহ বিভাগীয় অফিসের কর্মকর্তারা  নেত্রকোনা  জেলার পূর্বধলা উপজেলায়  ওজন ও পরিমাপ সংক্রান্ত বিষয়ে সার্ভিলেন্স অভিযান পরিচালনা করে।

উক্ত সার্ভিল্যান্স  অভিযান পরিচালনা কালে,  যম যম ফিলিং স্টেশন, জালসুকা, পূর্বধলা, নেত্রকোনা-এর ০৪ টি ডিসপেন্সিং ইউনিট যাচাই করে ০৪ টি সঠিক পাওয়া যায়। সরকার বেকারি, জালসুকা, নেত্রকোনা-এর বিভিন্ন পণ্যের পণ্য মোড়কজাতকরণ সনদ নেয়ার ব্যাপারে পরামর্শ প্রদান করা হয়। মেসার্স গিরিপথ ফিলিং স্টেশন, আতকাপাড়া, পূর্বধলা, নেত্রকোনা -এর ০৪ টি ডিসপেন্সিং ইউনিট যাচাইকালে ০৪ টি সঠিক পাওয়া যায়। তাছলিমা বেকারি, হাটবলা, পূর্বধলা, নেত্রকোনা-এর বিভিন্ন পণ্যের পন্য মোড়কজাতকরণ সনদ নেয়ার ব্যাপারে পরামর্শ প্রদান করা হয়। শাহজালাল বেকারি, কলেজ রোড পূর্বধলা, নেত্রকোনা-এর বিভিন্ন পণ্যের পণ্য মোড়কজাতকরণ সনদ নেয়ার জন্য পরামর্শ প্রদান করা হয়। অলক জুয়েলার্স, মেইনরোড, পূর্বধলা, নেত্রকোনা-এর ডিজিটাল স্কেলের ভেরিফিকেশন সনদ নেয়ার ব্যাপারে পরামর্শ প্রদান করা হয়। নাইম বেকারি, পূর্বধলা বাজার, পূর্বধলা, নেত্রকোনা এর বিভিন্ন পণ্যের পণ্য মোড়কজাতকরণ সনদ নেয়ার ব্যাপারে পরামর্শ প্রদান করা হয়। পূজা বস্ত্রালয়, পূর্বধলা বাজার, পূর্বধলা, নেত্রকোনা-এর গজকাঠি এর পরিবর্তে বিএসটিআই হতে ভেরিফাইড মিটার বার ব্যবহার করার পরামর্শ প্রদান করা হয়।

উক্ত সার্ভিল্যান্স  অভিযান পরিচালনা কালে বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন  (বিএসটিআই) এর ময়মনসিংহ বিভাগীয় অফিসের  কর্মকর্তা মোঃ ছানোয়ার হোসেন, সহকারী পরিচালক(মেট.) ও মোঃ আমির হামজা , পরিদর্শক (মেট্রোলজি) দায়িত্ব পালন করেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *