বিএসটিআই এর রাজশাহী বিভাগীয় অফিসের সার্ভিল্যান্স অভিযান পরিচালনা   

Uncategorized আইন ও আদালত জাতীয় বিশেষ প্রতিবেদন রাজশাহী সারাদেশ

বিএসটিআই এর রাজশাহী বিভাগীয় অফিসের পরিচালিত সার্ভিল্যান্স অভিযানের দৃশ্য।


বিজ্ঞাপন

নিজস্ব প্রতিনিধি  :  গতকাল মঙ্গলবার ৭ নভেম্বর, বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন  (বিএসটিআই) এর রাজশাহী  বিভাগীয় অফিসের  উদ্যোগে রাজশাহী মহানগরীর বিভিন্ন এলাকায়   সার্ভিল্যান্স কার্যক্রম ও পণ্যের মান নিয়ন্ত্রণে সার্ভিল্যান্স অভিযান পরিচালিত হয়।

উক্ত সার্ভিল্যান্স অভিযান পরিচালনা কালে, মেসার্স সামিরা কুঠিবাড়ী মিষ্টি ঘর, কাশিয়াডাংগা মোড়, রাজশাহী প্রতিষ্ঠানটির উৎপাদিত ফার্মেন্টেড মিল্ক (দই) পণ্যের নমুনা অন্তর্বতী মান পরীক্ষণের জন্য ল্যাবে প্রেরণ করা হয়েছে। করিম মডার্ণ সুইটস, কাশিয়াডাংগা মোড়, রাজশাহী প্রতিষ্ঠানটির উৎপাদিত ফার্মেন্টেড মিল্ক (দই) পণ্যের অনুকূলে লাইসেন্স গ্রহণের জন্য আবেদন করবার পরামর্শ দেওয়া হয়েছে। নিউ বিশাল ফুড কর্ণার (স্টার বেকারী), লক্ষ্মীপুর মোড়, রাজশাহী প্রতিষ্ঠানটির উৎপাদিত বিস্কুট, ব্রেড ও কেক পণ্যের বকেয়া বিল আদায় করা হয়েছে।ইউএসএ কেমিক্যাল কোম্পানি, শাহমখদুম, রাজশাহী প্রতিষ্ঠানটির উৎপাদিত লিকুইড টয়লেট ক্লিনার এর বকেয়া বিল আদায় করা হয়েছে।

এছাড়া নিম্নোক্ত প্রতিষ্ঠানসমুহকে সর্বদা বিএসটিআইয়ের সিএম লাইসেন্স হালনাগাদসহ পণ্য বিক্রয় ও বিতরণের পরামর্শ দেওয়া হয়েছে। অলিম্পিক সুইটস, হড়গ্রাম বাজার, রাজশাহী, পণ্য- ফার্মেন্টেড মিল্ক(দই))। মিকা সুইটস এন্ড ডিপার্টমেন্টাল স্টোর, হড়গ্রাম স্টেশন রোড, রাজশাহী, (পণ্য- ফার্মেন্টেড মিল্ক(দই))। অলিম্পিয়া সুইটস, হড়গ্রাম স্টেশন রোড, রাজশাহী, (পণ্য- ফার্মেন্টেড মিল্ক(দই))।

উক্ত অভিযানে বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন  (বিএসটিআই) এর রাজশাহী বিভাগীয় অফিসের  কর্মকর্তা  মো: জহুরুল হক, সহকারী পরিচালক (সিএম) ও এ এফ এম হাসিবুল হাসান, ফিল্ড অফিসার (সিএম) অংশগ্রহণ করেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *