নড়াইলের লোহাগড়া থানা পুলিশের অভিযান  :  চোরাই মালামাল উদ্ধারসহ  চোর চক্রের ৪ সদস্য গ্রেফতার

Uncategorized অপরাধ আইন ও আদালত খুলনা বিশেষ প্রতিবেদন সারাদেশ

নড়াইল লোহাগড়া থানা পুলিশের অভিযানে গ্রেফতারকৃত চোর চক্রের ৪ সদস্য।


বিজ্ঞাপন

মো: রফিকুল ইসলাম (নড়াইল) :  গতকাল মঙ্গলবার ৭ নভেম্বর নড়াইল লোহাগড়া  থানার কচুবাড়িয়া গ্রামের মোঃ ওলিয়ার রহমান (৪০) তার বাড়ি থেকে ২০০ গজ দক্ষিণ পূর্ব কোণের কচুবেড়িয়া বিলে তার নিজের ধানি জমিতে সেচ দেওয়া শেষে রাত ১০ টা ৪৫ মিনিটের সময়  সেচ যন্ত্রটি ব্যারেল দিয়ে তালাবদ্ধ করে রেখে বাড়িতে চলে আসে।

পরে ৮ নভেম্বর রাত  সাড়ে ১২ টার সময় তার সেচ মটরটি দেখার জন্য জমিতে গেলে দেখতে পায় সেচ যন্ত্রটি কে বা কারা চুরি করে নিয়ে গেছে । তিনি পরবর্তীতে বিষয়টি লোহাগড়া থানা পুলিশকে অবগত করেন।

নড়াইল জেলার পুলিশ সুপার মোসাঃ সাদিরা খাতুন এর সঠিক দিক  নির্দেশনায় চোর সনাক্ত ও চোরাই মালামাল উদ্ধারের লক্ষ্যে রাতেই মাঠে নামে লোহাগাড়া থানা পুলিশ। এ সংক্রান্তে লোহাগড়া থানায় একটি চুরির মামলা রুজু হয়।

আজ বুধবার  ৮ নভেম্বর  রাতে লোহাগড়া থানা পুলিশ অভিযান চালিয়ে চুরির সাথে সম্পৃক্ত চার জন চোরকে আটক করতে সক্ষম হয় লোহাগড়া থানা পুলিশ।

এ সময় তাদের কাছ থেকে ১টি আরএফএল টিউবয়েলসহ অটো পাম্প, ১টি গাজী ওয়াটার পাম্প, ১টি লোহার তৈরি মোটা এ্যাঙ্গেল, ২টি সেলাই রেঞ্জ, ২টি লোহার রড, ১টি তালা ভাঙ্গা কাটার এবং চোরাই কাজে ব্যবহৃত ১টি পিকআপ ভ্যান জব্দ করা হয়।

গ্রেফতারকৃত চোর চক্রের সদস্যরা যথাক্রমে,  নড়াইল জেলার লোহাগড়া থানার সিংগা গ্রামের রুহুল আমিন খাঁর ছেলে চঞ্চল খাঁ (২৭), মোচড়া গ্রামের মৃতঃ গোলাম সরোয়ারের ছেলে আবু তাহের (২৯), গাগা গ্রামের মৃত ওমর তালুকদারেরর ছেলে পারবেল তালুকদার (৩৯) এবং গাগা গ্রামের মৃত আকু শেখের ছেলে আজিজুর শেখ (২৮)। আসামিদের আদালতে সোপর্দ করা হয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *