পিবিআই এর অতিরিক্ত পুলিশ সুপারের বদলী জনিত বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠান  অনুষ্ঠিত

Uncategorized আইন ও আদালত ঢাকা বিশেষ প্রতিবেদন রাজধানী

অতিরিক্ত পুলিশ সুপার মোঃ তাহেরুল হক চৌহান এর বদলী জনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের দৃশ্য।


বিজ্ঞাপন

নিজস্ব প্রতিনিধি  : পিবিআই হতে টুরিস্ট পুলিশে বদলী হওয়ায় অতিরিক্ত পুলিশ সুপার মোঃ তাহেরুল হক চৌহান এর বদলী জনিত বিদায় সংবর্ধনা জানান পিবিআই প্রধান সহ পিবিআই এর উর্ধ্বতন কর্মকর্তাগণ।

অতিরিক্ত পুলিশ সুপার মোঃ তাহেরুল হক চৌহান ২১ তম বিসিএস এর পুলিশ কর্মকর্তা। তিনি ২০১৩ সালে পিবিআই’তে যোগদান করেন। পিবিআইয়ের বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালনের পাশাপাশি পিবিআইয়ের বিশেষায়িত ইউনিট এসআইএন্ডও (উত্তর) এর ইউনিট ইনচার্জ হিসেবে ২০২৩ সাল পর্যন্ত সাফল্যর সাথে দায়িত্ব পালন করেছেন তিনি।

আজ বুধবার  ৮ নভেম্বর,  সকাল সাড়ে ১১ টায় পিবিআই প্রধানের অফিস কক্ষে বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়। বিদায়ী অতিথিকে ফুল এবং ক্রেষ্ট প্রদান পূর্বক বিদায়ী শুভেচ্ছা জানান পিবিআই প্রধান বনজ কুমার মজুমদার, বিপিএম (বার), পিপিএম ।

অনুষ্ঠানে সদ্য পদোন্নতি প্রাপ্ত অতিরিক্ত ডিআইজি মোঃ আহসান হাবীব পলাশ বক্তব্য রাখেন। তিনি বলেন, চৌহান ১০ বছরে পিবিআই’তে যেভাবে অবদান রেখেছে তা স্মরণ করার মতো।

অনুষ্ঠানে ডিআইজি (পশ্চিমাঞ্চল) মিরাজ উদ্দিন আহম্মেদ, বিপিএম, পিপিএম পিবিআিইতে বিদায়ী অতিথির বিভিন্ন অবদানের বিষয়ে তুলে ধরেন। তিনি বলেন, চৌহান পিবিআই যেভাবে অবদান রেখেছে টুরিস্ট পুলিশেও একইভাবে অবদান রাখবে।”

অনুষ্ঠানে ডিআইজি (পূর্বাঞ্চল) মোর্শেদুল আনোয়ার খান বলেন, বিদায়ী অতিথি ফিন্যান্সিয়াল ক্রাইমে কাজ করে তার ইউনিটকে প্রতিষ্ঠানে রূপ দিয়েছেন। তিনি বিদায়ী অতিথির পরবর্তী কর্মস্থলে সাফল্য কামনা করেন।

এ সময় বিদায়ী অতিথি অতিরিক্ত পুলিশ সুপার মোঃ তাহেরুল হক চৌহান পিবিআই’তে তার দীর্ঘ ১০ বছরের কর্মজীবনের বিভিন্ন অভিজ্ঞতা তুলে ধরেন। তিনি বলেন, পিবিআই আমাকে যোগ্য করেছে, আমি পিবিআইকে মনে রাখবো।

অনুষ্ঠানের সমাপনী বক্তব্যে পিবিআই প্রধান বলেন, বিদায়ী অতিথি অতিরিক্ত পুলিশ সুপার মোঃ তাহেরুল হক চৌহানের পিবিআইতে গুরুত্বপূর্ণ মামলার তদন্তে কৃতিত্বপূর্ণ অবদান আছে। তিনি বলেন,”চৌহান বিভিন্ন আইনের ব্যাখ্যা নিয়ে আসত যা ভালো লাগার বিষয়“চৌহান ফিন্যান্সিয়াল ক্রাইম নিয়ে আমাদের অনেকেই ডাকে যার পেছেনে বিদায়ী অতিথির অবদান অপরিসীম। তিনি বিদায়ী অতিথির পরবর্তী কর্ম জীবনেও সাফল্য এবং পারিবারিক জীবনে কল্যাণ কামনা করেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *