বিজিবি’র অভিযানে   ১টি বিদেশি পিস্তল ও ২টি ম্যাগাজিনসহ ২ জন অস্ত্র ব্যবসায়ী আটক

Uncategorized অপরাধ আইন ও আদালত বিশেষ প্রতিবেদন রাজশাহী সারাদেশ

 

নিজস্ব প্রতিনিধি  :  বর্ডার গার্ড বাংলাদেশ  বিজিবি’র রহনপুর ব্যাটালিয়ন (৫৯ বিজিবি) গতকাল বুধবার  বিকেলে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে, অত্র ব্যাটালিয়নের দায়িত্বপূর্ণ চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার আজমতপুর সীমান্ত দিয়ে অবৈধ অস্ত্র চোরাচালান হবে।


বিজ্ঞাপন

এমন তথ্যের প্রেক্ষিতে ব্যাটালিয়ন সদরের হাবিঃ সানোয়ার হোসেনের নেতৃত্বে বিজিবি’র একটি বিশেষ টহলদল আজমতপুর বিওপির দায়িত্বপূর্ণ শাহবাজপুর ইউনিয়নের তেরোসের গ্রামের তেলকুপি ঘাট নামক স্থানে কৌশলগত অবস্থান নেয়।

আনুমানিক সন্ধ্যা সাড়ে ৬ টায় দুইজন মোটরসাইকেল আরোহীকে তেলকুপি হতে কানসাট অভিমুখে যেতে দেখে বিজিবি টহলদল তাদেরকে থামার সংকেত দিলে তারা মোটরসাইকেল ফেলে দৌড়ে পালানোর চেষ্টা করে।

এসময় বিজিবি টহলদল ধাওয়া করে তাদেরকে আটক করতে সক্ষম হয়। পরে আটককৃত ব্যক্তিদের দেহ তল্লাশি করে ১টি বিদেশী পিস্তল ও ২টি ম্যাগাজিন উদ্ধার করা হয়। এসময় তাদের ব্যবহৃত মোটর সাইকেলটিও জব্দ করা হয়।

আটককৃত ব্যক্তিদ্বয় তেলকুপি গ্রামের হামেদ আলীর ছেলে জামরুল ইসলাম (৩৫) এবং মৃত জলিলুর রহমানের ছেলে মাজির উদ্দীন (৪৩) বলে জানা যায়। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করতঃ উদ্ধারকৃত বিদেশী পিস্তল, ম্যাগাজিন ও মোটরসাইকেল শিবগঞ্জ থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *