বাগেরহাটের শরণখোলায় সড়ক দূর্ঘটনায় তিন ছাত্রলীগ নেতা-কর্মী আহত

Uncategorized খুলনা বিশেষ প্রতিবেদন সারাদেশ

সড়ক দূর্ঘটনায় আহত তিন ছাত্রলীগ নেতাকর্মী।


বিজ্ঞাপন

নইন আবু নাঈম তালুকদার (বাগেরহাট) :  প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগামী ১৩ নভেম্বর খুলনার জনসভায় আগমন উপলক্ষ্যে বাগেরহাট সার্কিট হাউজে এক প্রস্তুতি সভায় যোগদান শেষে বাগেরহাট থেকে শরণখোলায় বাড়ী ফেরার পথে সড়ক দূর্ঘটনায় তিন ছাত্রলীগ নেতাকর্মী আহত হয়েছে।

গতকাল শুক্রবার  ১০ নভেম্বর রাত দশটার দিকে ঘটনাটি ঘটেছে উপজেলার কদমতলা ছোটহুজুরের মাদ্রাসা সংলগ্ন এলাকায়। আহতদের শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে একজনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

হাসপাতাল ও ভুক্তভোগীর পরিবার সূত্রে জানা গেছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১৩ নভেম্বর খুলনা জনসভায় আগমন উপলক্ষ্যে বাগেরহাট সার্কিট হাউজে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত ছিলেন বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন ও বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময় সহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

প্রস্তুতি সভায় যোগদান শেষে উপজেলার রায়েন্দা দারুল হেদায়েত উলুম নেছারিয়া সিনিয়র মাদ্রাসার ছাত্রলীগের সভাপতি মোঃ সাব্বির জোমাদ্দার ও সংগীয় দুই ছাত্রলীগ কর্মী রনি গাজি ও আকরাম হোসেন মোটর সাইকেল যোগে উপজেলার কদমতলা ছোটহুজুরের মাদ্রাসা সংলগ্ন এলাকায় পৌছালে অন্য একটি গাড়ীকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে তারা তিনজন রাস্তায় সিটকে পড়ে যায়।

এতে তারা গুরুতর আহত হয়। পরে শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে আকরামের আঘাত গুরুতর হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ওই রাতে স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ তাওহিদুল ইসলাম তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। বাকি দুইজন শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *