বিএসটিআই এর বরিশাল বিভাগীয় অফিসের  সার্ভিল্যান্স অভিযান পরিচালনা 

Uncategorized আইন ও আদালত জাতীয় বরিশাল বিশেষ প্রতিবেদন সারাদেশ

বিএসটিআই এর বরিশাল বিভাগীয় অফিসের কর্মকর্তা কর্তৃক সার্ভিল্যান্স অভিযান পরিচালনার কিছু দৃশ্য।


বিজ্ঞাপন

 

নিজস্ব প্রতিনিধি  :  পণ্যের মান নিয়ন্ত্রণ এবং ওজন ও পরিমাপ যাচাই সংক্রান্ত বিষয়ে আজ শনিবার ১১ নভেম্বর বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর বরিশাল বিভাগীয় অফিসের কর্মকর্তারা বরিশাল মহানগরীর বিভিন্ন এলাকায়  সার্ভিল্যান্স অভিযান পরিচালনা করে।

উক্ত সার্ভিল্যান্স অভিযান পরিচালনা কালে,  নিলয় বিজনেস সেন্টার, শেখ মন্জিল, নবগ্রাম রোড, বরিশাল প্রতিষ্ঠানটির উৎপাদিত সরিষার তেল পণ্যের অনুকূলে সিএম সনদ ও মোড়কজাত নিবন্ধন সনদ না থাকায় দ্রুত সনদসমূহ গ্রহণের পরামর্শ দেওয়া হয়। ঢাকা পেস্ট্রি সপ, নবগ্রাাম রোড, সদর বরিশাল প্রতিষ্ঠানটির উৎপাদিত কেক পণ্যের অনুকূলে সিএম সনদ ও মোড়কজাত নিবন্ধন সনদ না থাকায় দ্রুত সনদসমূহ গ্রহণের পরামর্শ দেওয়া হয়। মিঠাই, নবগ্রাম রোড, সদর বরিশাল প্রতিষ্ঠানটির ব্যবহৃত ওজনযন্ত্রের ভেরিফিকেশন সনদ না থাকায় দ্রুত ভেরিফিকেশন সনদ গ্রহণের পরামর্শ দেওয়া হয়।  সার্ভিল্যান্স অভিযানের মাধ্যমে গুণগত মান পরীক্ষণের জন্য  খোলা বাজার হতে ১৭ টি পণ্যের নমুনা ক্রয় করা হয়।

উক্ত সার্ভিল্যান্স  অভিযানে বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন  (বিএসটিআই)  এর বরিশাল বিভাগীয় অফিসের  কর্মকর্তা মো. ইয়াছির আরাফাত ফিল্ড অফিসার ( সিএম),  মোঃ মহসীন রাব্বানী পরিদর্শক  (মেট)  এবং  মোঃ আক্তারুজ্জামান জনি, ফিল্ড অফিসার সিএম দায়িত্ব পালন করেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *