নির্বাচন-আন্দোলন কোথাও বিএনপির জনসমর্থন নেই

এইমাত্র রংপুর রাজনীতি সারাদেশ

সৈয়দপুর প্রতিনিধি : নির্বাচন-আন্দোলন কোথাও বিএনপির জনসমর্থন নেই বলে মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, তাদের এখন খরা চলছে সবখানে। জনসমর্থন থাকলে দেশবাসী তা দেখতো।
শনিবার দুপুরে সৈয়দপুর শহরের রেলওয়ে অফিসার্স কলোনি এলাকার ফাইভ স্টার মাঠে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বিএনপি ডিজিটাল বাংলাদেশ চায় না উল্লেখ করে মন্ত্রী বলেন, বাংলাদেশকে পিছিয়ে রাখতে চায় তারা। যার কারণে এনালগ সিস্টেমে রয়েছে এখনো।
ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে ইভিএম প্রয়োগ নিয়ে ওবায়দুল কাদের বলেন, নির্বাচন কমিশন যা সিদ্ধান্ত নেবে আমরা সেটাতেই আছি। আমরা কোনটাতে ভীত নই।
বিএনপি নির্বাচনের আগেই হেরে গেছে উল্লেখ করে তিনি বলেন, ভোটের নিরপেক্ষতা নিয়ে প্রশ্ন তুলেছে মির্জা ফখরুল, কিন্তু তাদের জানা নেই ইভিএম একটি আধুনিক নির্বাচন ব্যবস্থা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সময় কোথাও নির্বাচনে কারচুপি হয়নি ঢাকাতেও হবে না।
বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী মো. এনামুর রহমান, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, উপ দফতর সম্পাদক আবু সায়েম এবং জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ ও সাধারণ সম্পাদক মমতাজুল হক উপস্থিত ছিলেন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *