সহধর্মিণীদের সঙ্গে নিয়ে র‍্যাংক ব্যাজ পরলেন পিবিআই এর পদোন্নতি পাওয়া ১৩ পুলিশ কর্মকর্তা

Uncategorized আইন ও আদালত জাতীয় ঢাকা বিশেষ প্রতিবেদন রাজধানী সারাদেশ

নিজস্ব প্রতিবেদক  : বাংলাদেশ পুলিশের অতিরিক্ত ডিআইজি ও পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনে (পিবিআই) কর্মরত ১৩ কর্মকর্তা তাদের সহধর্মিণীদের সঙ্গে নিয়ে র‍্যাংক ব্যাজ পরলেন।


বিজ্ঞাপন

আজ রবিবার  ১২ নভেম্বর,  সকালে পিবিআই হেডকোয়ার্টার্সে অনুষ্ঠিত র‍্যাংক ব্যাজ পরিধান অনুষ্ঠানে অতিরিক্ত ডিআইজি ও পুলিশ সুপার পদে পদোন্নতি পাওয়া কর্মকর্তাদের র‍্যাংক ব্যাজ পরিয়ে দেন পিবিআই প্রধান অতিরিক্ত আইজিপি  বনজ কুমার মজুমদার, বিপিএম (বার), পিপিএম।


বিজ্ঞাপন

এ সময় পদোন্নতি প্রাপ্ত কর্মকর্তাদের ফুলেল শুভেচ্ছা জানান পিবিআই প্রধান। অনুষ্ঠানে কেক কেঁটে আনন্দ উদযাপন করা হয়। অনুষ্ঠানে পদোন্নতি প্রাপ্ত কর্মকর্তাদের সহধর্মিনীরাও উপস্থিত ছিলেন। পদোন্নতি প্রাপ্ত কর্মকর্তাদের সহধর্মিনীরা পিবিআই প্রধান’কে ফুলেল শুভেচ্ছা জানান।

অতিরিক্ত ডিআইজি পদে বিসিএস ১৫ তম, ২২ তম এবং ২৪ তম ব্যাচের পদোন্নতিপ্রাপ্ত ৯ (নয়) কর্মকর্তা হলেন, মোঃ আহসান হাবীব পলাশ,  মোঃ হুমায়ুন কবির, নয়মুল হাসান,  মোঃ জাহাঙ্গীর আলম, বিপিএম সেবা, মোঃ মনিরুল ইসলাম, মোঃ এনায়েত হোসেন মান্নান,  মোঃ কামরুজ্জামান,  মোঃ মাহফুজ্জামান আশরাফ এবং  মোহাম্মদ আনোয়ারুল হক।

পুলিশ সুপার পদে বিসিএস ২৫ তম, ২৭ তম, ২৮ তম এবং ২৯তম ব্যাচের পদোন্নতিপ্রাপ্ত ৪ (চার) কর্মকর্তা  এম, কে, এইচ, জাহাঙ্গীর হোসেন, পিপিএম সেবা,  শাহ মোঃ আব্দুর রউফ,  এ. কে. এম মাহবুবুর রহমান, পিপিএম এবং  মোঃ আবু ইউছুফ। অনুষ্ঠানে অনুভূতি ব্যক্ত করে পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের মধ্য থেকে বক্তব্য রাখেন, অতিরিক্ত ডিআইজি  নয়মুল হাসান, ইউনিট ইনচার্জ, পিবিআই নওগাঁ জেলা এবং পুলিশ সুপার এম, কে, এইচ, জাহাঙ্গীর হোসেন, পিপিএম সেবা, ইউনিট ইনচার্জ, পিবিআই মানিকগঞ্জ জেলা।

অনুষ্ঠানে পিবিআই প্রধান, অতিরিক্ত আইজিপি  বনজ কুমার মজুমদার পদোন্নতি প্রাপ্ত কর্মকর্তাদের শুভেচ্ছা ও অভিনন্দন জানান। তারা নিরপেক্ষ থেকে সর্বোচ্চ পেশাদারিত্ব ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করবেন বলে তিনি প্রত্যাশা করেন। তিনি পদোন্নতি প্রাপ্ত কর্মকর্তাদের কর্ম জীবনে সাফল্য এবং পারিবারিক কল্যাণ কামনা করেন।

অনুষ্ঠানে ডিআইজি (পশ্চিমাঞ্চল)  মিরাজ উদ্দিন আহম্মেদ, বিপিএম, পিপিএম বলেন, বাংলাদেশ পুলিশে র‍্যাংক ব্যাজ পরিধান অনুষ্ঠানে পদোন্নতি প্রাপ্ত কর্মকর্তাদের সঙ্গে তাদের সহধর্মিনীরা উপস্থিত থাকার প্রথা চালু করেছেন পিবিআই প্রধান । তিনি পদোন্নতি প্রাপ্ত কর্মকর্তাগণ সহ তাদের সহধর্মিনীদের অভিনন্দন জানান।

অতিরিক্ত ডিআইজি  সায়েদুর রহমান পদোন্নতি প্রাপ্ত কর্মকর্তাদের অভিনন্দন জানিয়ে বলেন, কর্ম জীবনে তিনি  তাদের সাফল্য কামনা করেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *