বিএসটিআই এর ময়মনসিংহ বিভাগীয় অফিসের মোবাইল কোর্ট পরিচালনা : ২ টি প্রতিষ্ঠান কে ২০,০০০ টাকা জরিমানা 

Uncategorized অন্যান্য আইন ও আদালত বিশেষ প্রতিবেদন ময়মনসিংহ সারাদেশ

নিজস্ব প্রতিনিধি  :  পণ্যের গুণগত মান যাচাইয়ে আজ রবিবার ১২ নভেম্বর বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন  (বিএসটিআই) এর ময়মনসিংহ  বিভাগীয় কার্যালয় ও জেলা প্রশাসন, জামালপুর এর সমন্বয়ে জামালপুর জেলা সদরে মোবাইল কোর্ট পরিচালিত হয়।


বিজ্ঞাপন

উক্ত কোর্ট পরিচালনা কালে,  মেসার্স আল-আমিন এন্ড সাদিক বেকারী, শাহবাজপুর বাজার, সদর, জামালপুর এবং ইমান ব্রেড এন্ড বিস্কুট ফ্যাক্টরী, শাহবাজপুর বাজার, সদর, জামালপুর নামক প্রতিষ্ঠান ২টি বিএসটিআইয়ের সিএম লাইসেন্স গ্রহণ ব্যাতীত পাউরুটি ও বিস্কুট পণ্য উৎপাদনপূর্বক বিএসটিআই এর লাইসেন্স আছে মর্মে মিথ্যা তথ্য প্রদান করে বিক্রয়- বিতরণ করায় “বাংলাদেশ স্ট্যান্ডার্ড এ্যান্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর আইন, ২০১৮” অনুযায়ী মামলা দায়ের করলে  নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রতিটি প্রতিষ্ঠান কে ১০,০০০ করে মোট ২০,০০০  টাকা জরিমানা করেন।

উক্ত মোবাইল কোর্টটি পরিচালনা করেন জামালপুর জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব নুসরাত জাহান। বিএসটিআই এর ময়মনসিংহ  বিভাগীয় কার্যালয়ের এর কর্মকর্তা  মোঃ রকিবুল হাসান, ফিল্ড অফিসার (সিএম) প্রসিকিউটর হিসেবে দায়িত্ব পালন করেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *